1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

স্বেচ্ছাসেবক দলের নেতা রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৬০ বার পঠিত
আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধিঃ
ভোলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরির ব্যক্তিগত উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলের অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ই এপ্রিল) সরকারী স্কুল মাঠের বিপরীতে অবস্থিত পার্ক ভিউ প্লাজার ৩য় তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ দোয়া ও ইফতার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি হাফিজুর রহমান তসলিম, মোস্তাফিজুর রহমান রনি, জাকির হোসেন মনির, লুকূ চৌধুরী, এ বি এস সালাম, জেলা স্বেচ্ছাসেবকদলের নেতা কামাল মোল্লা, ইকবাল হোসেন, ইসহাক ফরাজি, ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নাহিয়ান চৌধুরী, মোঃ আলাউদ্দিন, ইসরাফিল, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রনি, রিপন শেখ, মঞ্জুর, মেহেদি হাসান, সুরুজ, প্রমুখ।
ইফতারের পূর্ব মূহুর্তে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান ও দলের তৃণমূল নেতাদের সুস্থতা ও দীর্ঘায়ু এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো এবং সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন শাজাহানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা