1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

কুমিল্লার শিমড়ায় ঐতিহাসিক ইফতার মাহফিল অনুষ্ঠিত।।

উপদেস্টাঃ কৃষি ও মৎস্য বিভাগঃ
  • আপডেট সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৬১০ বার পঠিত

মোঃ মিজানুর রহমানঃ

কুমিল্লা আদর্শ সদর উপজেলার শিমড়া গ্রামে ড.মহিউদ্দিন আহম্মেদ (দারা মিয়া) স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো ঐতিহাসিক ইফতার মাহফিল। বলেশ্বর, রামপুর, কালখড়পাড়, মৌলভীনগর ও শিমড়ার প্রায় ৭ শতাধিক লোক এ ইফতার মাহফিলে অংশ নেন।

শিমড়ার যুব উদ্যোক্তা মাহাবুব (দারোগা), খোরশেদ, ইঞ্জিনিয়ার স্বপন, ইঞ্জিনিয়ার শাহালম, কৃষিবিদ শাহিন, সাবেক ছাত্র নেতা প্রবাসী কামাল, সাংবাদিক আনোয়ার ও নান্টু, বিশিষ্ট ব্যবসায়ী মোবারক হোসেন. তরুন উদীয়মান সমাজ সেবক এমরান হোসেন রানার উদ্যেগে গ্রামের সকলের আর্থিক সহযোগীতায় এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রামপুরের রিপন, ওসমান, রবিউল, বলেশ্বররের কুমিল্লা কালেক্টর কর্মচারী সমিতির সম্পাদক নজরুল ইসলাম, কৃষিবিদ তোতা মিয়া, আমিন মাষ্টার, মোজাম্মেল হক মজু স্যার, মৌলভীনগরের শুক্কুর, রফিক, বিদ্যুৎ কর্মী ফুল মিয়া, কালখরপড়েরর কর্ণেল মিয়া, ডা: ছোবহান, নেয়ামত সহ বিশিষ্ট লোকজন উপস্থিত ছিলেন। শিমড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার ছাত্ররা উক্ত মাহফিলে অংশ নেয়। ইফতার মাহফিলে এলাকা এবং দেশ ও জাতীর কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব নিয়োজিত ছিলেন, জনি, মনির, বিল্লাল, মোর্শেদ, নাজমুল হক ভুইঁয়া, ফারুক, এজাজুল হক ভুইঁয়া সহ আরো অনেকে। উদ্যেক্তা রানা জানান, এ বছরের ন্যায় প্রতি বছর রোজায় আমরা এই ইফতার মাহফিল অনুষ্ঠান করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা