1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলা চরফ্যাশনে মেধাবী ছাত্র রাজ্জাকের মৃত্যর সন্ধিক্ষণে জীবন।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৪৫ বার পঠিত

পারভীন আক্তার,ভোলাঃ

ভোলা চরফ্যাসন উপজেলা শশীভূষণ মাদ্রাসা পড়ুয়া ছাত্রের জীবন মৃত্যর সন্ধিক্ষণে কাটছে দিন। সুত্র জানায় শশীভূষণ থানাধীন রসুলপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আবুল হাসেম সরদার বাড়ির দিনমজুর আঃ রহমানের মাদ্রাসা পড়ুয়া ছেলে আঃ রাজ্জাক(১৪) জম্মের তিন বছর পর থেকে ক্যানসারে আক্রান্ত।

দীর্ঘ প্রায় ১০ বছর পর্যন্ত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার জীবন মরণ এখন সন্ধিক্ষণে। ক্যান্সার আক্রান্ত আঃ রাজ্জাকের পিতা আঃ রহমান জানান, দীর্ঘদিন চিকিৎসা চলমান থাকার কারণে আমার অর্থ-সম্পদ ও শেষ সম্বল বাড়ি টুকু বিক্রি করে আমার একমাত্র ছেলের চিকিৎসা চালিয়েছি। এখন সবকিছু হারিয়ে নিঃস্ব।

বর্তমানে সংসার ও ছেলের চিকিৎসা করানো অসম্ভব হয়ে পড়েছে, প্রতি মাসে ছেলেকে ডাক্তার দেখাতে হয়। অনেক ব্যয়বহুল খরচ হওয়ার কারণে এখন চিকিৎসা করাতে পারছিনা তাই দেশ ও প্রবাসী ভাই বোনদের সহযোগীতার জন্য আকুল আবেদন জানিয়েছেন। সকলের দোয়া ও সহযোগীতাই পারে ছেলেটিকে বাঁচাতে।

বিকাশ নন্বরঃ০১৩০৪০৮০৫৫৩

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা