1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

ভোলা চরফ্যাশনে মেধাবী ছাত্র রাজ্জাকের মৃত্যর সন্ধিক্ষণে জীবন।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৫৯ বার পঠিত

পারভীন আক্তার,ভোলাঃ

ভোলা চরফ্যাসন উপজেলা শশীভূষণ মাদ্রাসা পড়ুয়া ছাত্রের জীবন মৃত্যর সন্ধিক্ষণে কাটছে দিন। সুত্র জানায় শশীভূষণ থানাধীন রসুলপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আবুল হাসেম সরদার বাড়ির দিনমজুর আঃ রহমানের মাদ্রাসা পড়ুয়া ছেলে আঃ রাজ্জাক(১৪) জম্মের তিন বছর পর থেকে ক্যানসারে আক্রান্ত।

দীর্ঘ প্রায় ১০ বছর পর্যন্ত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার জীবন মরণ এখন সন্ধিক্ষণে। ক্যান্সার আক্রান্ত আঃ রাজ্জাকের পিতা আঃ রহমান জানান, দীর্ঘদিন চিকিৎসা চলমান থাকার কারণে আমার অর্থ-সম্পদ ও শেষ সম্বল বাড়ি টুকু বিক্রি করে আমার একমাত্র ছেলের চিকিৎসা চালিয়েছি। এখন সবকিছু হারিয়ে নিঃস্ব।

বর্তমানে সংসার ও ছেলের চিকিৎসা করানো অসম্ভব হয়ে পড়েছে, প্রতি মাসে ছেলেকে ডাক্তার দেখাতে হয়। অনেক ব্যয়বহুল খরচ হওয়ার কারণে এখন চিকিৎসা করাতে পারছিনা তাই দেশ ও প্রবাসী ভাই বোনদের সহযোগীতার জন্য আকুল আবেদন জানিয়েছেন। সকলের দোয়া ও সহযোগীতাই পারে ছেলেটিকে বাঁচাতে।

বিকাশ নন্বরঃ০১৩০৪০৮০৫৫৩

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা