1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলা চরফ্যাশনে মেধাবী ছাত্র রাজ্জাকের মৃত্যর সন্ধিক্ষণে জীবন।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৫০ বার পঠিত

পারভীন আক্তার,ভোলাঃ

ভোলা চরফ্যাসন উপজেলা শশীভূষণ মাদ্রাসা পড়ুয়া ছাত্রের জীবন মৃত্যর সন্ধিক্ষণে কাটছে দিন। সুত্র জানায় শশীভূষণ থানাধীন রসুলপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আবুল হাসেম সরদার বাড়ির দিনমজুর আঃ রহমানের মাদ্রাসা পড়ুয়া ছেলে আঃ রাজ্জাক(১৪) জম্মের তিন বছর পর থেকে ক্যানসারে আক্রান্ত।

দীর্ঘ প্রায় ১০ বছর পর্যন্ত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার জীবন মরণ এখন সন্ধিক্ষণে। ক্যান্সার আক্রান্ত আঃ রাজ্জাকের পিতা আঃ রহমান জানান, দীর্ঘদিন চিকিৎসা চলমান থাকার কারণে আমার অর্থ-সম্পদ ও শেষ সম্বল বাড়ি টুকু বিক্রি করে আমার একমাত্র ছেলের চিকিৎসা চালিয়েছি। এখন সবকিছু হারিয়ে নিঃস্ব।

বর্তমানে সংসার ও ছেলের চিকিৎসা করানো অসম্ভব হয়ে পড়েছে, প্রতি মাসে ছেলেকে ডাক্তার দেখাতে হয়। অনেক ব্যয়বহুল খরচ হওয়ার কারণে এখন চিকিৎসা করাতে পারছিনা তাই দেশ ও প্রবাসী ভাই বোনদের সহযোগীতার জন্য আকুল আবেদন জানিয়েছেন। সকলের দোয়া ও সহযোগীতাই পারে ছেলেটিকে বাঁচাতে।

বিকাশ নন্বরঃ০১৩০৪০৮০৫৫৩

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা