1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

প্রান্তিক এলাকার ৫শ জনকে ছাত্রলীগ নেতার ইফতার বিতরণ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৩৪ বার পঠিত

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

উপকূলীয় অঞ্চল পটুয়াখালীর দূর্গম ও প্রান্তিক এলাকায় ৫০০জন নিম্ন আয়ের ও শ্রমজীবী মানুষের জন্য উন্নত ও পুষ্টি মান সম্পন্ন ইফতার বিতরণ করেছেন পটুয়াখালী জেলা ছাত্রলীগ নেতা পটুয়াখালী জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি ও সাবেক সদস্য মোঃ ইমরান হাসান নিয়াজ।

আজ বিকালে পটুয়াখালীর ধরান্দী ক্যাডেট স্কুল চত্বরে নিজ এলাকার ছাত্রলীগ কর্মীদের নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মোঃ আল-নাহিয়ান খান জয়ের পক্ষে তিনি এ ইফতার বিতরণ করেন। একদম শহরতলীতে গ্রামে এরকম ইফতার পেয়ে অনেকেই খুশি হতে দেখা যায়। মোঃ ইমরান হাসান নিয়াজ বলেন ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আমাদের শেখায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াতে।

জননেত্রী শেখ হাসিনা’র দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। আমরা ছাত্রলীগ কর্মীরা জননেত্রী শেখ হাসিনা’র শক্তিশালী করতে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় নানান ধরনের সংকট ও দুর্যোগ গণমানুষের পাশে দাড়াই। এবারও রমজানে নিন্ম আয়ের মানুষের পাশে আমরা ইফতারসহ খাদ্য ও বস্ত্র নিয়ে যাচ্ছি। এরআগেও জেলা ছাত্রলীগের এই নেতা করোনাকালীন সময়ে কৃষকের ধান কেটে ঘরে তোলা, করোনায় গণসচেতনতা, দূর্যোগের সংকেত প্রচার, সরকারি সেবা মানুষের দাঁড় গোড়ায় পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা