1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

নদী ভাঙ্গনে দাদার চোখের সামনেই তলিয়ে গেল ৮ বছরের শিশু।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৭২ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা।। 
ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ও মলংচড়া বর্ডারে (চরজহিরউদ্দিন) মেঘনা নদীর তীর ভেঙ্গে মোঃ ফারুক মাঝি (৫৫) ও নাতনি সামিয়া(০৮) পানিতে পড়ে যায়। এ ঘটনায় দাদা ফারুক মাঝি প্রাণে বাঁচলেও নাতনী সামিয়ার শেষ রক্ষা হয়নি। চোঁখের সামনে নাতনী মেঘনার জলে তলিয়ে যায়। মঙ্গলবার সকাল আনুমানিক ১১টায় এ ঘটনা ঘটে।
নিখোঁজ সামিয়া তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চর জহিরউদ্দিন এলাকার আজগর আলী মাঝির মেয়ে।
ফারুক মাঝি জানান, সকালে নাতনীকে নিয়ে নদীতে মাছ ধরতে যাই, এক পর্যায়ে নাতনী চিৎকার করলো নানা মাটি পানিতে ডেবে যাচ্ছে, কিছু না বুজে উঠতেই নাতনী সহ আমি নদীতে পরে যাই। অনেক কষ্টে আহত অবস্থায় আমি উপরে উঠে দেখি নাতনী আমার চোঁখের সামনেই পানিতে তলিয়ে গেলো।
সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু জানায়, ঘটনাটি শুনার পর আমি তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও তজুমদ্দিন থানার ওসিকে অবগত করেছি। এছাড়াও স্থানীয় মেম্বারের মাধ্যমে এলাকায় মাইকিং করার ব্যবস্থা করেছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা