1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

নদী ভাঙ্গনে দাদার চোখের সামনেই তলিয়ে গেল ৮ বছরের শিশু।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৮০ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা।। 
ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ও মলংচড়া বর্ডারে (চরজহিরউদ্দিন) মেঘনা নদীর তীর ভেঙ্গে মোঃ ফারুক মাঝি (৫৫) ও নাতনি সামিয়া(০৮) পানিতে পড়ে যায়। এ ঘটনায় দাদা ফারুক মাঝি প্রাণে বাঁচলেও নাতনী সামিয়ার শেষ রক্ষা হয়নি। চোঁখের সামনে নাতনী মেঘনার জলে তলিয়ে যায়। মঙ্গলবার সকাল আনুমানিক ১১টায় এ ঘটনা ঘটে।
নিখোঁজ সামিয়া তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চর জহিরউদ্দিন এলাকার আজগর আলী মাঝির মেয়ে।
ফারুক মাঝি জানান, সকালে নাতনীকে নিয়ে নদীতে মাছ ধরতে যাই, এক পর্যায়ে নাতনী চিৎকার করলো নানা মাটি পানিতে ডেবে যাচ্ছে, কিছু না বুজে উঠতেই নাতনী সহ আমি নদীতে পরে যাই। অনেক কষ্টে আহত অবস্থায় আমি উপরে উঠে দেখি নাতনী আমার চোঁখের সামনেই পানিতে তলিয়ে গেলো।
সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু জানায়, ঘটনাটি শুনার পর আমি তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও তজুমদ্দিন থানার ওসিকে অবগত করেছি। এছাড়াও স্থানীয় মেম্বারের মাধ্যমে এলাকায় মাইকিং করার ব্যবস্থা করেছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা