1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

নদী ভাঙ্গনে দাদার চোখের সামনেই তলিয়ে গেল ৮ বছরের শিশু।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৬৬ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা।। 
ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ও মলংচড়া বর্ডারে (চরজহিরউদ্দিন) মেঘনা নদীর তীর ভেঙ্গে মোঃ ফারুক মাঝি (৫৫) ও নাতনি সামিয়া(০৮) পানিতে পড়ে যায়। এ ঘটনায় দাদা ফারুক মাঝি প্রাণে বাঁচলেও নাতনী সামিয়ার শেষ রক্ষা হয়নি। চোঁখের সামনে নাতনী মেঘনার জলে তলিয়ে যায়। মঙ্গলবার সকাল আনুমানিক ১১টায় এ ঘটনা ঘটে।
নিখোঁজ সামিয়া তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চর জহিরউদ্দিন এলাকার আজগর আলী মাঝির মেয়ে।
ফারুক মাঝি জানান, সকালে নাতনীকে নিয়ে নদীতে মাছ ধরতে যাই, এক পর্যায়ে নাতনী চিৎকার করলো নানা মাটি পানিতে ডেবে যাচ্ছে, কিছু না বুজে উঠতেই নাতনী সহ আমি নদীতে পরে যাই। অনেক কষ্টে আহত অবস্থায় আমি উপরে উঠে দেখি নাতনী আমার চোঁখের সামনেই পানিতে তলিয়ে গেলো।
সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু জানায়, ঘটনাটি শুনার পর আমি তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও তজুমদ্দিন থানার ওসিকে অবগত করেছি। এছাড়াও স্থানীয় মেম্বারের মাধ্যমে এলাকায় মাইকিং করার ব্যবস্থা করেছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা