1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

নদী ভাঙ্গনে দাদার চোখের সামনেই তলিয়ে গেল ৮ বছরের শিশু।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৬১ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা।। 
ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ও মলংচড়া বর্ডারে (চরজহিরউদ্দিন) মেঘনা নদীর তীর ভেঙ্গে মোঃ ফারুক মাঝি (৫৫) ও নাতনি সামিয়া(০৮) পানিতে পড়ে যায়। এ ঘটনায় দাদা ফারুক মাঝি প্রাণে বাঁচলেও নাতনী সামিয়ার শেষ রক্ষা হয়নি। চোঁখের সামনে নাতনী মেঘনার জলে তলিয়ে যায়। মঙ্গলবার সকাল আনুমানিক ১১টায় এ ঘটনা ঘটে।
নিখোঁজ সামিয়া তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চর জহিরউদ্দিন এলাকার আজগর আলী মাঝির মেয়ে।
ফারুক মাঝি জানান, সকালে নাতনীকে নিয়ে নদীতে মাছ ধরতে যাই, এক পর্যায়ে নাতনী চিৎকার করলো নানা মাটি পানিতে ডেবে যাচ্ছে, কিছু না বুজে উঠতেই নাতনী সহ আমি নদীতে পরে যাই। অনেক কষ্টে আহত অবস্থায় আমি উপরে উঠে দেখি নাতনী আমার চোঁখের সামনেই পানিতে তলিয়ে গেলো।
সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু জানায়, ঘটনাটি শুনার পর আমি তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও তজুমদ্দিন থানার ওসিকে অবগত করেছি। এছাড়াও স্থানীয় মেম্বারের মাধ্যমে এলাকায় মাইকিং করার ব্যবস্থা করেছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা