1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ফকিরহাটের কবরস্থানের উপর এ কেমন শত্রুতা ! ফকিরহাটে বিশ্ব মা দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা করোনার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ায় অসুস্থ সাংবাদিক বিষ্ণু চক্রবর্ত্তীর শরীরে নতুন উপসর্গ ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ভোলা সদর কোর্টের পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৭২ বার পঠিত
ভোলা জেলা পুলিশ এর আয়োজনে আজ (০৬ নভেম্বর) শনিবার ১১.০০ ঘটিকায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে এবং জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ভোলার সঞ্চালনায় ভোলা সদর কোর্টের পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম কে ভোলা সদর কোর্টের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। অতঃপর তিনি উপস্থিত ভোলা সদর কোর্টের সদস্যদের সাথে পরিচিত হন এবং কুশলাদি বিনিময় করেন। তিনি পুলিশ সদস্যেদের দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের কোর্টে পুলিশি কার্যক্রম সংক্রান্ত বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। পরে তিনি ভোলা সদর কোর্টের সদস্যদের সমস্যা, অসুবিধার কথা শুনেন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।
এ সময় কোর্ট পুলিশ পরিদর্শক, সদর কোর্ট ভোলা সহ ভোলা সদর কোর্টের সকল পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা