1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলা সদর কোর্টের পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৬৩ বার পঠিত
ভোলা জেলা পুলিশ এর আয়োজনে আজ (০৬ নভেম্বর) শনিবার ১১.০০ ঘটিকায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে এবং জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ভোলার সঞ্চালনায় ভোলা সদর কোর্টের পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম কে ভোলা সদর কোর্টের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। অতঃপর তিনি উপস্থিত ভোলা সদর কোর্টের সদস্যদের সাথে পরিচিত হন এবং কুশলাদি বিনিময় করেন। তিনি পুলিশ সদস্যেদের দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের কোর্টে পুলিশি কার্যক্রম সংক্রান্ত বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। পরে তিনি ভোলা সদর কোর্টের সদস্যদের সমস্যা, অসুবিধার কথা শুনেন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।
এ সময় কোর্ট পুলিশ পরিদর্শক, সদর কোর্ট ভোলা সহ ভোলা সদর কোর্টের সকল পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা