1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

দৌলতখানে শিশু বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ আফতাব ইউসুফ হোসেন রাজ এর আমন্ত্রণে ইফতার পার্টি

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৪২ বার পঠিত

সহকারী প্রকাশকঃ

দৌলতখানে ডাক্তার ইউসুফ রাজ এর আমন্ত্রণে ইফতার পাটির আয়োজন করা হয়েছে। ঢাকা স্কয়ার হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ও শিশু বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আফতাব ইউসুফ হোসেন রাজ এর দৌলতখান বাস ভবনে ইফতার পার্টি আয়োজন করা হয়।

ইফতার পাটিতে রাজনৈতিক ব্যাক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন পেশা জীবির সংগঠনসহ কয়েক শতাধিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ডাঃ আফতাব ইউসুফ হোসেন রাজ এর পিতা বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা সুপ্রিম কোর্ট বার এ্যাসোসিয়েশন এর ভাইস প্রেসিডেন্ট এবং ভোলা -১ ও ২ আসনের সাবেক সাংসদ সদস্য জননেতা জনাব এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। ইফতার পার্টিতে দোয়া মোনাজাত করেন দৌলতখান মারকায মসজিদের খতিব মাওলানা মোঃ মাহাবুবুর রহমান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা