1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

বাগেরহাটে সস্ত্রাসী হামলায় স্বেছাসেবক ও শ্রমিক লীগের ৫ নেতা আহত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ২৪৭ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে যাওয়ার জন্য নেতাকর্মীদের আমন্ত্রণ জানিয়ে বাড়ি ফেরার পথে সস্ত্রাসী হামলায় স্বেছাসেবক ও শ্রমিকলীগের ৫ নেতা গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে বাগেরহাট সদর উপজেলার আড়পাড়া বাজারে এই হামলার ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

এ ঘটনায় আহত শ্রমিকলীগ নেতা রায়হান হোসাইনরে বাবা আবু সাইদ বাদী হয়ে ৬ জনের নাম উল্লখসহ অজ্ঞাত ৬-৭জনকে আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন। আহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলা স্বেছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আক্তার বিল্লাহ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজ বিল্লাহ, বারুইপাড়া ইউনিয়ন স্বেছাসেবক লীগের সভাপতি জহির মল্লিক, সাধারণ সম্পাদক ফেরদাউস মোড়ল এবং বারুইপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য সচিব ইঞ্জিনিয়ার রায়হান হোসাইন। এদের মধ্য অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আক্তার বিল্লাহকে খুলনা মডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিক চিকিৎসা শেষ জহির মল্লিক বাড়ি ফিরেছেন। অন্যরা বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সদর হাসপাতাল চিকিৎসাধীন বাগেরহাট সদর উপজলা স্বেছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজ বিল্লাহ বলেন, বাগেরহাট জেলা স্বেছাসেবক লীগের শুক্রবার (২৫ মার্চ) সকাল টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যাওয়ার কথা ছিল। এজন্য বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে স্থানীয় নেতাকর্মীদের আমরা আমন্ত্রণ জানাতে যাই। উজলপুর বাজার নেতাকর্মীদের সাথে কথা বলে দুটি মাটরসাইকেল করে আমরা বাড়ি ফিরছিলাম।

পথিমধ্যে আড়পাড়া বাজার পৌছালে রাস্তার উপর বেঞ্চ ও গুনা ফেলে আমাদের পথ আটকায়। মাটরসাইকেল নিয় রাস্তার পাশ থকে যাওয়ার চষ্টা করি। এসময় বারুইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হায়দার মাড়লের ছেলে অনিক মোড়ল, স্থানীয় মোস্তাকিন মোড়ল, হালিম মোড়ল, এরশাদ মোড়ল, ইরফান মোড়ল, ইমাম মোড়লসহ ৪০-৫০ জন আমাদেরকে এলোপাথারি মারপিট শুরু করে।

এতে আমরা সবাই মাটরসাইকেল থকে পরে যাই। তারা ধারালো অস্ত্র দিয়ে আমাদের কোপাতে থাকে। বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, আড়পাড়া এলাকায় হামলার ঘটনায় আহত রায়হান হোসাইনের বাবা আবু সাইদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা