1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন ভোলার লালমোহনে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে চেয়ারম্যান প্রার্থী টিটব এর সংবাদ সম্মেলন ফকিরহাটে পুকুরে বিষ দিয়ে মাছ চুরির অভিযোগ মোঃ মিজানুর রহমানের জন্ম দিনে শুভেচ্ছা ও দোয়া মোংলায় প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা

স্বার্থপর এই পৃথিবীতে কেউ কারো নয়!

শেখ আসাদ, নির্বাহী পরিচালক, উদয়ন বাংলাদেশ. বাগেরহাট।
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১০৮৪ বার পঠিত
শেখ আসাদ, নির্বাহী পরিচালক, উদয়ন বাংলাদেশ. বাগেরহাটঃ
জন্মের তিন দিন পরে মারা যায় সখিনার বাবা, অভাবের সংসারে একমাত্র কন্যা সন্তানকে বুকে ধারন করে অন্যের বাড়ীতে ঝি এর কাজ করে জীবীকা নির্বাহ করেন সখিনার সুন্দরী মা।
বিভিন্ন স্থান থেকে তার বিয়ার প্রস্তাব আসে, প্রত্যাখান করেন তিনি। তার একমাত্র সন্তান লেখাপড়া শিখে মানুষের মতো মানুষ হবে তখন তার আর কোন কষ্ট হবে না অনেক আশা তার।২২ বছর বয়সে কলেজের সবচেয়ে মেধাবী সুশ্রী মেয়ে সখিনা প্রেমে পরে পার্শ্ববর্তী গ্রামের শিল্পপতির একমাত্র সন্তানের, গ্রামবাসী চাঁদা তুলে ধুমধাম করে বিয়ের ব্যবস্থা করে। বিবাহের সকল আনুষ্ঠানিকতা শেষে বর কনে হেঁটে যাচ্ছিলো হাত ধরাধরি করে, গর্বে বুকটা ভরে গেল সখিনার মায়ের, যতদুর দু চোখ যায় অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকলো এই বিধবা রমনী।
হঠাৎ বেহুশ হয়ে যান তিনি, যখন তার হুশ হয় সবাই তাকে সান্তনা দেয় ওখানে তোমার মেয়ে অনেক ভালো থাকবে আরো অনেক কিছু, চোখের পানি মুছতে মুছতে সখিনার মা স্মৃতি চারন করে বললেন, অনেক অজানা তথ্য, এবং বললেন ২২ বছর যাকে কোলে পিঠে করে মানুষ করেছি শত প্রতিকুলতা সত্বেও যাকে বাবার অভাব বুঝতে দেইনি, আজ আমার সেই নারী ছেঁড়া ধন চলে গেল ও সুখে থাকবে এটা আমার সারাজীবনের প্রত্যাশা, কিন্তু আফসোস একটিবার মাত্র একটিবার ও পিছনে ফিরে তাকালো না, জনম দুঃখী মায়ের কথা একটি বারও মনে পরলোনা ওর এটাই কষ্টের! জীবন যৌবন, সুখ শান্তি, চাওয়া পাওয়া সবকিছু বিসর্জন দিয়ে আমি ওকে বড় করেছি লেখাপড়া শিখিয়েছি, সুখের নাগাল পেয়ে ও এভাবে ভুলে যাবে আমি তা কল্পনাও করতে পারিনি।আসলে বন্ধুরা দিন শেষে আপনিই আপনার আপন। বাকী সব মিথ্যা।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা