1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভোলায় মাইক্রোবাসের ধাক্কায় বিশিষ্ট ব্যবসায়ী আবু হাজী নিহত

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১২৬ বার পঠিত
জেএম.মমিন, ভোলা:
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ভাড়ায় চালিত মাইক্রোবাসের ধাক্কায় হাজী আব্দুর রহমান ওরফে আবু হাজী (৬৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত আব্দুর রহমান উপজেলার টবগী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের চাঁন মিয়া বাড়ির বাসিন্দা। তিনি বোরহানউদ্দিন পৌরসভার দক্ষিণ মাথা বাস স্টান্ড এলাকায় বসবাস করতেন। মঙ্গলবার (২২মার্চ) দুপুর দেড়টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকেল ৩টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুপুরের দিকে ব্যবসায়ী হাজী আব্দুর রহমান মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিনের উদয়পুর রাস্তা মাথা এলাকায় তাঁর ছোট ভাইর বাসায় দাওয়াত খেতে যান। পরে সেখান থেকে ফোরার পথে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথায় এলাকায় একটি ভাড়ায় চালিত মাইক্রোবাস পিছন দিক থেকে তাকে ধাক্কা দেয়। এসময় সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে বোরহানউদ্দিনের বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেন।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, ঘটনাস্থলে থেকে মাইক্রো বাসটিকে জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা