1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

বোরহানউদ্দিনের মেঘনায় খুটিজাল উচ্ছেদ

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৫২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনা নদীতে খুটিজাল উচ্ছেদ অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। সোমবার (২১ মার্চ) সকাল থেকে দিনভর এ অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান। অভিযানে ৩ কিলো মিটার এলাকায় খুটিজালের ১ হাজার ৫ শত খুটি কেটে বিনষ্ট করা হয়।

বোরহানউদ্দিন উপজেলা মৎস্য অফিস সূত্র জানায়, ১ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত ভোলা জেলার চর ইলিশা হতে চর পিয়াল পর্যন্ত মেঘনা নদীর ৯০কি.মি. এলাকায় এবং ভেদুরিয়া হতে চর রুস্তম পর্যন্ত তেতুলিয়া নদীর ১০০ কি.মি. এলাকা মৎস্য অভয়াশ্রম ঘোষণা করা হয়েছে। অভয়াশ্রম এলাকায় সকল ধরনের মাছ ধরা নিষেধ করা হয়েছে।কিন্তু কতিপয় অসাধু ব্যবসায়ী এ নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকার করে যাচ্ছিল। যার কারণে আজকের এই অভিযান। অভিযানে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম)সহ, উপজেলা মৎস্য বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার মোঃ সাইফুর রহমান জানান, অভয়াশ্রমের মেঘনা ও তেঁতুলিয়া নদীর বোরহানউদ্দিন অংশে আমাদের অভিযান চলমান থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা