1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

বোরহানউদ্দিনের মেঘনায় খুটিজাল উচ্ছেদ

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৫১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনা নদীতে খুটিজাল উচ্ছেদ অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। সোমবার (২১ মার্চ) সকাল থেকে দিনভর এ অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান। অভিযানে ৩ কিলো মিটার এলাকায় খুটিজালের ১ হাজার ৫ শত খুটি কেটে বিনষ্ট করা হয়।

বোরহানউদ্দিন উপজেলা মৎস্য অফিস সূত্র জানায়, ১ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত ভোলা জেলার চর ইলিশা হতে চর পিয়াল পর্যন্ত মেঘনা নদীর ৯০কি.মি. এলাকায় এবং ভেদুরিয়া হতে চর রুস্তম পর্যন্ত তেতুলিয়া নদীর ১০০ কি.মি. এলাকা মৎস্য অভয়াশ্রম ঘোষণা করা হয়েছে। অভয়াশ্রম এলাকায় সকল ধরনের মাছ ধরা নিষেধ করা হয়েছে।কিন্তু কতিপয় অসাধু ব্যবসায়ী এ নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকার করে যাচ্ছিল। যার কারণে আজকের এই অভিযান। অভিযানে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম)সহ, উপজেলা মৎস্য বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার মোঃ সাইফুর রহমান জানান, অভয়াশ্রমের মেঘনা ও তেঁতুলিয়া নদীর বোরহানউদ্দিন অংশে আমাদের অভিযান চলমান থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা