1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

বোরহানউদ্দিনের মেঘনায় খুটিজাল উচ্ছেদ

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৩৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনা নদীতে খুটিজাল উচ্ছেদ অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। সোমবার (২১ মার্চ) সকাল থেকে দিনভর এ অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান। অভিযানে ৩ কিলো মিটার এলাকায় খুটিজালের ১ হাজার ৫ শত খুটি কেটে বিনষ্ট করা হয়।

বোরহানউদ্দিন উপজেলা মৎস্য অফিস সূত্র জানায়, ১ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত ভোলা জেলার চর ইলিশা হতে চর পিয়াল পর্যন্ত মেঘনা নদীর ৯০কি.মি. এলাকায় এবং ভেদুরিয়া হতে চর রুস্তম পর্যন্ত তেতুলিয়া নদীর ১০০ কি.মি. এলাকা মৎস্য অভয়াশ্রম ঘোষণা করা হয়েছে। অভয়াশ্রম এলাকায় সকল ধরনের মাছ ধরা নিষেধ করা হয়েছে।কিন্তু কতিপয় অসাধু ব্যবসায়ী এ নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকার করে যাচ্ছিল। যার কারণে আজকের এই অভিযান। অভিযানে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম)সহ, উপজেলা মৎস্য বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার মোঃ সাইফুর রহমান জানান, অভয়াশ্রমের মেঘনা ও তেঁতুলিয়া নদীর বোরহানউদ্দিন অংশে আমাদের অভিযান চলমান থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা