1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ

মোংলা বন্দর কর্তৃপক্ষের বঙ্গবন্ধুর জন্মবাষির্কী ও শিশু দিবস পালন।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৮৪ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলা বন্দর কর্তৃপক্ষ মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালন করেছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৭ মার্চ) বন্দরের সকল গুরুত্বপূর্ণ স্থাপনায় আলোক সজ্জা করা, জাতীয় পতাকা ও বন্দরের পতাকা যথাযোগ্য মর্যাদায় উত্তোলন করা হয়।

এছাড়াও মোংলা বন্দরের আওতাধীন শিক্ষষা প্রতিষ্ঠানে আলোচনাসভা, মু্ক্তিযুদ্ধভিক্তিক ডকুমেন্টারি “বায়োগ্রাফি অফ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান” প্রদর্শণ করা হয়। পরিচালক (প্রশাসন) মোঃ শাহিনুর আলম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (প্রকৌশলী ও উন্নয়ন) সদস্য মোঃ ইমতিয়াজ হোসেন।

এছাড়াও বিভাগীয় প্রধানগন, এ্যাসোসিয়েশন, সিবিএ নেতৃবৃন্দসহ বন্দরের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগন উপস্থিত ছিলেন। প্রধান অতিধির বক্তৃতায় মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন, বঙ্গবন্ধু ভেবেছিলেন দেশের জন্য, দেশের মানুষের জন্য। সপ্ন দেখেছিলেন মুক্তি, সংগ্রাম ও স্বাধীনতার। তার আদর্শকে ধারন ও তুলে ধরতে হবে। বঙ্গবন্ধু আমাদের সপ্ন দেখতে শিখিয়েছেন তার সোনার বাংলার সপ্ন বাস্তবায়নে মোংলা বন্দর তথা দেশের উন্নয়নে আমাদের যার যার স্থান থেকে কাজ করতে হবে। এছাড়াও মোংলা বন্দরের আওতাধীন মসজিদ ধর্মীয় উপাসনালয় বিশেষ মোনাজাত/ প্রার্থনার আয়োজন করা হয় এবং মোংলা বন্দর হাসপাতালে ভর্তিরত রোগীদের উন্নতমানের খাবার সরবরাহ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা