1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

মোংলা বন্দর কর্তৃপক্ষের বঙ্গবন্ধুর জন্মবাষির্কী ও শিশু দিবস পালন।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৯৪ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলা বন্দর কর্তৃপক্ষ মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালন করেছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৭ মার্চ) বন্দরের সকল গুরুত্বপূর্ণ স্থাপনায় আলোক সজ্জা করা, জাতীয় পতাকা ও বন্দরের পতাকা যথাযোগ্য মর্যাদায় উত্তোলন করা হয়।

এছাড়াও মোংলা বন্দরের আওতাধীন শিক্ষষা প্রতিষ্ঠানে আলোচনাসভা, মু্ক্তিযুদ্ধভিক্তিক ডকুমেন্টারি “বায়োগ্রাফি অফ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান” প্রদর্শণ করা হয়। পরিচালক (প্রশাসন) মোঃ শাহিনুর আলম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (প্রকৌশলী ও উন্নয়ন) সদস্য মোঃ ইমতিয়াজ হোসেন।

এছাড়াও বিভাগীয় প্রধানগন, এ্যাসোসিয়েশন, সিবিএ নেতৃবৃন্দসহ বন্দরের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগন উপস্থিত ছিলেন। প্রধান অতিধির বক্তৃতায় মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন, বঙ্গবন্ধু ভেবেছিলেন দেশের জন্য, দেশের মানুষের জন্য। সপ্ন দেখেছিলেন মুক্তি, সংগ্রাম ও স্বাধীনতার। তার আদর্শকে ধারন ও তুলে ধরতে হবে। বঙ্গবন্ধু আমাদের সপ্ন দেখতে শিখিয়েছেন তার সোনার বাংলার সপ্ন বাস্তবায়নে মোংলা বন্দর তথা দেশের উন্নয়নে আমাদের যার যার স্থান থেকে কাজ করতে হবে। এছাড়াও মোংলা বন্দরের আওতাধীন মসজিদ ধর্মীয় উপাসনালয় বিশেষ মোনাজাত/ প্রার্থনার আয়োজন করা হয় এবং মোংলা বন্দর হাসপাতালে ভর্তিরত রোগীদের উন্নতমানের খাবার সরবরাহ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা