1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বোরহানউদ্দিনে ছিনতাই মামলায় সাবেক ইউপি সদস্য রাজ্জাক গ্রেফতার

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পঠিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মেম্বারকে ছিনতাই মামলায় গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। যাহার মামলা নং ২৫ । তারিখ ২৫-১০-২১ ইং। বুধবার সকালে বোরহানগঞ্জ বাজার এলাকা থেকে মামলার তদন্তকারী অফিসার এসআই জাফর ইকবাল তাকে গ্রেফতার করে ।

একই এলাকার জাকির বাদী হয়ে ২০২১ সালে বোরহানউদ্দিন থানায় একটি ছিন্তাই মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। তার গ্রেফতারের খবর শুনে থানা চত্বর এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে মামলার বাদীসহ স্থানীয়রা। মামলার বাদী জাকিরসহ স্থানীয়রা জানান, রাজ্জাক মেম্বার এলাকায় ছিনতাই ও ইয়াবা ব্যবসাসহ নানা অপকর্মে জড়িত রয়েছে। মামলায় উল্লেখ্য ঘটনার দিন ২১-০৯-২০২১ রাত ৪ টায় সাড়ে চার লক্ষ টাকা ছিনতাই করে রাজ্জাক মেম্বার সহ আরও কয়েকজন ।

ওই ঘটনায় মামলা করেন তিনি। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির (বিপিএম) জানান, এই মামলার এজাহার নামীয় আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে রাজ্জাক মেম্বার এর নাম প্রকাশ করে। রাজ্জাক মেম্বারের পরিকল্পনায় রাজ্জাক মেম্বারসহ তার সহোযোগী আসামীরা মামলার বাদীর টাকা ছিনতাই করিয়া রাজ্জাক মেম্বার নেতৃত্বে টাকা ভাগাভাগি করে। মামলার আসামী রাজ্জাককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা তদন্তধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা