1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

বোরহানউদ্দিনে ছিনতাই মামলায় সাবেক ইউপি সদস্য রাজ্জাক গ্রেফতার

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৮৯ বার পঠিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মেম্বারকে ছিনতাই মামলায় গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। যাহার মামলা নং ২৫ । তারিখ ২৫-১০-২১ ইং। বুধবার সকালে বোরহানগঞ্জ বাজার এলাকা থেকে মামলার তদন্তকারী অফিসার এসআই জাফর ইকবাল তাকে গ্রেফতার করে ।

একই এলাকার জাকির বাদী হয়ে ২০২১ সালে বোরহানউদ্দিন থানায় একটি ছিন্তাই মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। তার গ্রেফতারের খবর শুনে থানা চত্বর এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে মামলার বাদীসহ স্থানীয়রা। মামলার বাদী জাকিরসহ স্থানীয়রা জানান, রাজ্জাক মেম্বার এলাকায় ছিনতাই ও ইয়াবা ব্যবসাসহ নানা অপকর্মে জড়িত রয়েছে। মামলায় উল্লেখ্য ঘটনার দিন ২১-০৯-২০২১ রাত ৪ টায় সাড়ে চার লক্ষ টাকা ছিনতাই করে রাজ্জাক মেম্বার সহ আরও কয়েকজন ।

ওই ঘটনায় মামলা করেন তিনি। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির (বিপিএম) জানান, এই মামলার এজাহার নামীয় আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে রাজ্জাক মেম্বার এর নাম প্রকাশ করে। রাজ্জাক মেম্বারের পরিকল্পনায় রাজ্জাক মেম্বারসহ তার সহোযোগী আসামীরা মামলার বাদীর টাকা ছিনতাই করিয়া রাজ্জাক মেম্বার নেতৃত্বে টাকা ভাগাভাগি করে। মামলার আসামী রাজ্জাককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা তদন্তধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা