1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন

বোরহানউদ্দিনে ছিনতাই মামলায় সাবেক ইউপি সদস্য রাজ্জাক গ্রেফতার

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৪৪ বার পঠিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মেম্বারকে ছিনতাই মামলায় গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশ। যাহার মামলা নং ২৫ । তারিখ ২৫-১০-২১ ইং। বুধবার সকালে বোরহানগঞ্জ বাজার এলাকা থেকে মামলার তদন্তকারী অফিসার এসআই জাফর ইকবাল তাকে গ্রেফতার করে ।

একই এলাকার জাকির বাদী হয়ে ২০২১ সালে বোরহানউদ্দিন থানায় একটি ছিন্তাই মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। তার গ্রেফতারের খবর শুনে থানা চত্বর এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে মামলার বাদীসহ স্থানীয়রা। মামলার বাদী জাকিরসহ স্থানীয়রা জানান, রাজ্জাক মেম্বার এলাকায় ছিনতাই ও ইয়াবা ব্যবসাসহ নানা অপকর্মে জড়িত রয়েছে। মামলায় উল্লেখ্য ঘটনার দিন ২১-০৯-২০২১ রাত ৪ টায় সাড়ে চার লক্ষ টাকা ছিনতাই করে রাজ্জাক মেম্বার সহ আরও কয়েকজন ।

ওই ঘটনায় মামলা করেন তিনি। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির (বিপিএম) জানান, এই মামলার এজাহার নামীয় আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে রাজ্জাক মেম্বার এর নাম প্রকাশ করে। রাজ্জাক মেম্বারের পরিকল্পনায় রাজ্জাক মেম্বারসহ তার সহোযোগী আসামীরা মামলার বাদীর টাকা ছিনতাই করিয়া রাজ্জাক মেম্বার নেতৃত্বে টাকা ভাগাভাগি করে। মামলার আসামী রাজ্জাককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা তদন্তধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা