1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের সংবর্ধনা এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ফকিরহাটে মানববন্ধন

কোভিড-১৯ মোকাবিলায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পুরষ্কার পেলেন পটুয়াখালীর বাদল ও সারমিন

সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২৫০ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

মঙ্গলবার (১০ মার্চ) সকালে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২২ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ওসমানী স্মৃতি মিলনায়তন এ কোভিড-১৯ মোকাবিলায়  বিশেষ অবদানের জন্য সম্মাননা পুরস্কার দেওয়া হয়। তার হাতে পুরষ্কারের মেডেল ও সনদপত্র তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি।

ওসমানী স্মৃতি মিলনায়তনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কামরুল হাসান, সশস্ত্র বাহিনী বিভাগের মহাপরিচালক (অপারেসন্স এন্ড প্লানিং) ব্রিগেডিয়ার এএনএম মঞ্জুরুল হক মজুমদার, এনডিসি দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক মহোদয়  ও সিপিপি’র পরিচালক (প্রশাসন) মহোদয় ।

পিএম রায়হান বাদল  করোনাকালীন সময়ে নিজের জীবনের দিকে না তাকিয়ে সাধারন মানুষের সেবায় নিয়োজিত ছিল পটুয়াখালীর দশমিনা উপজেলায় সাধারন মানুষের বিপদে আপদে বন্ধুর মত পাশে থাকে  পিএম রায়হান বাদল ।তিনি উপজেলা এনজিও সমন্বয়কারী হিসোবে দায়িত্ব পালন করছেন এবং দেশের স্বনামধন্য সেবামূলক প্রতিষ্ঠান কোস্ট ফাউন্ডেশন সিএটিএম প্রজেক্টের  দশমিনা উপজেলার সভাপতি হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন ।

সারমিন পটুয়াখালী জেলার গলাচিপা  ‍উপজেলার সমাজ সেবক এনজিও কর্মী যাকে সাধারন মানুষ ভালবেসে তার সেবারগুনে রতনদী তালতলী ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য করে তাদের নিজেদের মানুষ করে নিয়েছে সারমিনকে এবং দেশের স্বনামধন্য সেবামূলক প্রতিষ্ঠান কোস্ট ফাউন্ডেশন সিএটিএম প্রজেক্টের  গলাচিপা উপজেলার  সহ-সভাপতি হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন ।

তারা দুইজনই গুনী মানুষ  নিজগুনে  বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও জড়িত রয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা