1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

কোভিড-১৯ মোকাবিলায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পুরষ্কার পেলেন পটুয়াখালীর বাদল ও সারমিন

সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১৭৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

মঙ্গলবার (১০ মার্চ) সকালে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২২ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ওসমানী স্মৃতি মিলনায়তন এ কোভিড-১৯ মোকাবিলায়  বিশেষ অবদানের জন্য সম্মাননা পুরস্কার দেওয়া হয়। তার হাতে পুরষ্কারের মেডেল ও সনদপত্র তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি।

ওসমানী স্মৃতি মিলনায়তনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কামরুল হাসান, সশস্ত্র বাহিনী বিভাগের মহাপরিচালক (অপারেসন্স এন্ড প্লানিং) ব্রিগেডিয়ার এএনএম মঞ্জুরুল হক মজুমদার, এনডিসি দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক মহোদয়  ও সিপিপি’র পরিচালক (প্রশাসন) মহোদয় ।

পিএম রায়হান বাদল  করোনাকালীন সময়ে নিজের জীবনের দিকে না তাকিয়ে সাধারন মানুষের সেবায় নিয়োজিত ছিল পটুয়াখালীর দশমিনা উপজেলায় সাধারন মানুষের বিপদে আপদে বন্ধুর মত পাশে থাকে  পিএম রায়হান বাদল ।তিনি উপজেলা এনজিও সমন্বয়কারী হিসোবে দায়িত্ব পালন করছেন এবং দেশের স্বনামধন্য সেবামূলক প্রতিষ্ঠান কোস্ট ফাউন্ডেশন সিএটিএম প্রজেক্টের  দশমিনা উপজেলার সভাপতি হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন ।

সারমিন পটুয়াখালী জেলার গলাচিপা  ‍উপজেলার সমাজ সেবক এনজিও কর্মী যাকে সাধারন মানুষ ভালবেসে তার সেবারগুনে রতনদী তালতলী ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য করে তাদের নিজেদের মানুষ করে নিয়েছে সারমিনকে এবং দেশের স্বনামধন্য সেবামূলক প্রতিষ্ঠান কোস্ট ফাউন্ডেশন সিএটিএম প্রজেক্টের  গলাচিপা উপজেলার  সহ-সভাপতি হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন ।

তারা দুইজনই গুনী মানুষ  নিজগুনে  বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও জড়িত রয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা