1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

কোভিড-১৯ মোকাবিলায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পুরষ্কার পেলেন পটুয়াখালীর বাদল ও সারমিন

সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ৪০৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

মঙ্গলবার (১০ মার্চ) সকালে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২২ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ওসমানী স্মৃতি মিলনায়তন এ কোভিড-১৯ মোকাবিলায়  বিশেষ অবদানের জন্য সম্মাননা পুরস্কার দেওয়া হয়। তার হাতে পুরষ্কারের মেডেল ও সনদপত্র তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি।

ওসমানী স্মৃতি মিলনায়তনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কামরুল হাসান, সশস্ত্র বাহিনী বিভাগের মহাপরিচালক (অপারেসন্স এন্ড প্লানিং) ব্রিগেডিয়ার এএনএম মঞ্জুরুল হক মজুমদার, এনডিসি দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক মহোদয়  ও সিপিপি’র পরিচালক (প্রশাসন) মহোদয় ।

পিএম রায়হান বাদল  করোনাকালীন সময়ে নিজের জীবনের দিকে না তাকিয়ে সাধারন মানুষের সেবায় নিয়োজিত ছিল পটুয়াখালীর দশমিনা উপজেলায় সাধারন মানুষের বিপদে আপদে বন্ধুর মত পাশে থাকে  পিএম রায়হান বাদল ।তিনি উপজেলা এনজিও সমন্বয়কারী হিসোবে দায়িত্ব পালন করছেন এবং দেশের স্বনামধন্য সেবামূলক প্রতিষ্ঠান কোস্ট ফাউন্ডেশন সিএটিএম প্রজেক্টের  দশমিনা উপজেলার সভাপতি হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন ।

সারমিন পটুয়াখালী জেলার গলাচিপা  ‍উপজেলার সমাজ সেবক এনজিও কর্মী যাকে সাধারন মানুষ ভালবেসে তার সেবারগুনে রতনদী তালতলী ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য করে তাদের নিজেদের মানুষ করে নিয়েছে সারমিনকে এবং দেশের স্বনামধন্য সেবামূলক প্রতিষ্ঠান কোস্ট ফাউন্ডেশন সিএটিএম প্রজেক্টের  গলাচিপা উপজেলার  সহ-সভাপতি হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন ।

তারা দুইজনই গুনী মানুষ  নিজগুনে  বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও জড়িত রয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা