1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ

পটুয়াখালী জেলা যুবলীগের কমিটি ঘোষণাঃ সভাপতি শহিদুল ইসলাম ও সম্পাদক সৈয়দ সোহেল।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৪৫৬ বার পঠিত

জেলা প্রতিনিধি, পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলা যুবলীগের নবনির্বাচিত কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। এতে এড শহিদুল ইসলামকে সভাপতি ও সৈয়দ সোহেলকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার (৭ মার্চ) কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিত জেলা কমিটির আরও ১৯ জনের নাম ঘোষণা করা হয়েছে।

এতে জাহাঙ্গীর শিকদার, আরিফুজ্জামান রনি, মিজানুর রহমান হান্নান, জহিরুউদ্দীন লিটু, খাইরুল আলম মেরিন ও মনিরুল ইসলাম লিটন শিকদারকে সহসভাপতি পদের দায়িত্ব দেওয়া হয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সাহানুর রহমান সুজন, জামাল হোসেন ও খন্দকার অহিদুজ্জামান সাকিব এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে অসীম মৃধা, রেজাউল হক রেজা, নাসির উদ্দীন হাওলাদার,মাহমুদ হাসান ও রতন চন্দ্র দাস দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও প্রচার সম্পাদক পদে মোঃ ইমতিয়াজ, দপ্তর সম্পাদক পদে আতিকুজ্জামান নোমান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ নুরুজ্জামান, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক তাজমীর হোসেন এবং সমাজকল্যাণ সম্পাদক হিসেবে কাওছার হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মােতাবে গত ২০ ডিসেম্বর জেলা সম্মেলনের তারিখ হইতে পরবর্তী ৩ (তিন) বৎসরের জন্য এই কমিটি অনুমােদন দেওয়া হইল। এদিকে জেলা কমিটির শূন্য পদ সমূহের জন্য আগামী ৩০ দিনের মধ্যে নাম ও তথ্য কেন্দ্রের অনুমোদনের জন্য পূরণ করে পেশ করার নির্দেশ দেয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা