1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

মনপুরায় মালবাহি টেম্পু উল্টে খাদে পড়ে আহত ২

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৩৭০ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি।।

ভোলার মনপুরায় মালবাহি টেম্পুগাড়ি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে চালক ও হেলপার দু’জনই আহত হয়েছেন। উপজেলার হাজির হাট বাজার থেকে টাটা কোম্পানির ব্যাটারির পানি নিয়ে সাকুচিয়া ইউনিয়নের বাংলা বাজার যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। আহত দু’জনকে মনপুরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শনিবার (৫ মার্চ) বেলা ১২ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের আলমনগর ক্রসড্যাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত ২ জন হলেন, গাড়ির চালক সোহেল (৩০) ও হেলপার রাজিব (২৫)।

প্রত্যক্ষদর্শিরা জানান, হাজীর হাট ইউনিয়নের জাহাঙ্গীরের টেম্পু গাড়ি নুরজাহান পরিবহন ব্যাটারির পানি বোঝাই করে  হাজীর হাট বাজার থেকে সাকুচিয়া ইউনিয়নের বাংলা বাজার এলাকায় যাচ্ছিলো। আলমনগর ক্রসড্যাম এলাকায় রাস্তা ভাঙ্গা ও ঝূঁকিপূর্ণ হওয়ায় নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি খাদে পড়ে দুমড়ে মুছড়ে যায়। এতে গাড়ির চালক ও হেলপার কিছুটা আহত হন। তবে খাদে পানি না থাকায় জানমালের বড়ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

এদিকে উল্টে খাদে পড়ে যাওয়া গাড়িতে থাকা মালামাল খালাস করে গাড়িটি উদ্ধার কার্যক্রম চলছে।
#

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা