1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

মনপুরায় মালবাহি টেম্পু উল্টে খাদে পড়ে আহত ২

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২০৭ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি।।

ভোলার মনপুরায় মালবাহি টেম্পুগাড়ি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে চালক ও হেলপার দু’জনই আহত হয়েছেন। উপজেলার হাজির হাট বাজার থেকে টাটা কোম্পানির ব্যাটারির পানি নিয়ে সাকুচিয়া ইউনিয়নের বাংলা বাজার যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। আহত দু’জনকে মনপুরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শনিবার (৫ মার্চ) বেলা ১২ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের আলমনগর ক্রসড্যাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত ২ জন হলেন, গাড়ির চালক সোহেল (৩০) ও হেলপার রাজিব (২৫)।

প্রত্যক্ষদর্শিরা জানান, হাজীর হাট ইউনিয়নের জাহাঙ্গীরের টেম্পু গাড়ি নুরজাহান পরিবহন ব্যাটারির পানি বোঝাই করে  হাজীর হাট বাজার থেকে সাকুচিয়া ইউনিয়নের বাংলা বাজার এলাকায় যাচ্ছিলো। আলমনগর ক্রসড্যাম এলাকায় রাস্তা ভাঙ্গা ও ঝূঁকিপূর্ণ হওয়ায় নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি খাদে পড়ে দুমড়ে মুছড়ে যায়। এতে গাড়ির চালক ও হেলপার কিছুটা আহত হন। তবে খাদে পানি না থাকায় জানমালের বড়ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

এদিকে উল্টে খাদে পড়ে যাওয়া গাড়িতে থাকা মালামাল খালাস করে গাড়িটি উদ্ধার কার্যক্রম চলছে।
#

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা