1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

ন‌জির বিহী‌নি উন্নয়ন বিএন‌পি পাগল‌দেরও মুগ্ধ ক‌রে‌ছে- এমপি জ্যাকব

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৯০ বার পঠিত

চরফ্যাশন প্রতিনিধিঃ

আওয়ামীলীগ বাংলাদেশে যে পরিমান উন্নয়ন করেছে তার ধারাবাহিকতায় ভোলার চরফ্যাশন ও মনপুরা কোন অংশে পিছিয়ে নেই। নজির বিহীন উন্নয়ন বিএনপি পাগলদেরকেও মুগ্ধ করেছে। সকল উন্নয়নের অংশীদার সকলে সুফল ভোগ ও করবেন আপনারা। আমি আপনাদের পাশে থাকতে পারলে আপনাদের কোন আশা অপূর্ণ থাকবে না। শনিবার( ৫ মার্চ) দুপুরে ২ কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে রাস্তা ও বেড়িবাধঁ পুর্ণনির্মান কাজের উদ্ধোধন কালে দক্ষিণ আইচায় যুবও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ( এমপি) একথা বলেন।

দক্ষিণ আইচা বাজার থেকে সাবরেজিষ্ট্রার অফিস হয়ে বেড়িবাধঁ পযর্ন্ত ও বেড়িবাধঁ কাজের পূণ:নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্ধোধন কালে প্রধান অতিথি হিসেবে তিনি আরও বলেন, আপনাদের পাশে আমি থাকতে পারলে আপনাদের কোন স্বপ্ন অপুর্ণ রাখব না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাও জনগনের কাছে ওয়াদাবদ্ধ। আপনাদের ভোটে আমি ৩ বার নির্বাচিত এমপি ১ বার উপমন্ত্রী ছিলাম। আমার প্রতি আপনাদের ভালবাসা বা জনপ্রিয়তার কোন ঘাটতি ঘটেনি। এ ভালবাসাকে পুজিঁ করে আমি চরফ্যাশন ও মনপুরার উন্নয়ন কাজ অব্যহত রেখেছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম, পৌর মেয়র মো. মোরশেদ, অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র, আব্দুল রব মিয়া সদস্য ভোলা জেলা পরিষদ ও সভাপতি চরমানিকা ইউনিয়ন আওয়ামীলীগ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ, চরমানিকা ইউনিয়ন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদার, সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা