1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

জামায়াত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মোংলায় আ’লীগের বিক্ষোভ মিছিল

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৩৬৫ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

সারা দেশে জামায়াত ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল করেছে মোংলা পৌর ও থানা আওয়ামী লীগসহ সহযোগী সকল অঙ্গ সংগঠন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৫ মার্চ) বাদ আছর মিছিলটি মোংলা আ’লীগের কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আ’লীগ কার্যালয় গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। মোংলা উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন সমাবেশে তার বক্তব্যে বলেন, “দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন জামায়াত বিএনপির চক্র দেশের মানুষের শান্তি শৃংখলা বিনষ্ট করতে যুদ্ধাপরাধীর বিচার বানচাল করতে উঠে পড়ে লেগেছে।

জামায়াত ও বিএনপিকে ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করে গঠনমূলক রাজনীতির পথে ফিরে আসার আহবান জানান। সমাবেশে বক্তারা ঐক্যবদ্ধভাবে জামায়াত বিএনপির চক্রকে প্রতিহত করার ঘোষণা দেন। এর আগে শহরের বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও অঙ্গ সংগঠন খণ্ড খণ্ড মিছিল নিয়ে পৌর কার্যালয় এসে জমায়েত হয়। সমাবেশে আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা