1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

জামায়াত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মোংলায় আ’লীগের বিক্ষোভ মিছিল

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২০৯ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

সারা দেশে জামায়াত ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল করেছে মোংলা পৌর ও থানা আওয়ামী লীগসহ সহযোগী সকল অঙ্গ সংগঠন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৫ মার্চ) বাদ আছর মিছিলটি মোংলা আ’লীগের কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আ’লীগ কার্যালয় গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। মোংলা উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন সমাবেশে তার বক্তব্যে বলেন, “দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন জামায়াত বিএনপির চক্র দেশের মানুষের শান্তি শৃংখলা বিনষ্ট করতে যুদ্ধাপরাধীর বিচার বানচাল করতে উঠে পড়ে লেগেছে।

জামায়াত ও বিএনপিকে ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করে গঠনমূলক রাজনীতির পথে ফিরে আসার আহবান জানান। সমাবেশে বক্তারা ঐক্যবদ্ধভাবে জামায়াত বিএনপির চক্রকে প্রতিহত করার ঘোষণা দেন। এর আগে শহরের বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও অঙ্গ সংগঠন খণ্ড খণ্ড মিছিল নিয়ে পৌর কার্যালয় এসে জমায়েত হয়। সমাবেশে আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা