1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

জামায়াত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মোংলায় আ’লীগের বিক্ষোভ মিছিল

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৩৫৯ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

সারা দেশে জামায়াত ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল করেছে মোংলা পৌর ও থানা আওয়ামী লীগসহ সহযোগী সকল অঙ্গ সংগঠন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৫ মার্চ) বাদ আছর মিছিলটি মোংলা আ’লীগের কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আ’লীগ কার্যালয় গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। মোংলা উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন সমাবেশে তার বক্তব্যে বলেন, “দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন জামায়াত বিএনপির চক্র দেশের মানুষের শান্তি শৃংখলা বিনষ্ট করতে যুদ্ধাপরাধীর বিচার বানচাল করতে উঠে পড়ে লেগেছে।

জামায়াত ও বিএনপিকে ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করে গঠনমূলক রাজনীতির পথে ফিরে আসার আহবান জানান। সমাবেশে বক্তারা ঐক্যবদ্ধভাবে জামায়াত বিএনপির চক্রকে প্রতিহত করার ঘোষণা দেন। এর আগে শহরের বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও অঙ্গ সংগঠন খণ্ড খণ্ড মিছিল নিয়ে পৌর কার্যালয় এসে জমায়েত হয়। সমাবেশে আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা