1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

নির্বাচনী পরিবেশ অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষ রাখতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে: জেলা প্রশাসক

মোঃ আওলাদ হোসেন দৌলতখান প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৭৮ বার পঠিত

ভোলার দৌলতখানে ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি ও আইনশৃঙ্খলা বাহিনীর মতবিনিময় বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জেলা পুলিশ সুপার (বিপিএম,পিপিএম),মোহাম্মদ সাইফুল ইসলাম। এসময় ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী বলেন,দৌলতখানে ৭টি ইউপি নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের নির্দেশনা প্রদান করা হয়েছে।

কেউ নির্বাচন বানচাল করার চেষ্টা করলে শক্তহস্তে দমন করা হবে। অনেক প্রার্থী মাঠে বলপ্রয়োগ করে বিশৃঙ্খলা সৃষ্ঠি করে নির্বাচনী পরিবেশের বিঘ্ন ঘটাচ্ছেন,তাদেরকে কঠোরভাবে দমন করা হবে। নির্বাচনী আচরণবিধি লঙ্গনের অপরাধে কয়েকজন প্রার্থীকে জরিমানা করা হয়েছে। নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেটের পাশাপাশি গোয়েন্দা সংস্থা ও পুলিশ, র্যাব, বিজিবি, মোতায়েন থাকবে।

তাছাড়া তিনি আরো বলেন,শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে সকল প্রার্থীদের সৌহার্দপূর্ণ আচরণের বিকল্প নেই। তাই সকল প্রার্থীদের মধ্যে বন্ধুসুলভ আচরণ বিরাজমান থাকলে নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, কোনো সংঘাত সৃষ্ঠি হবে না। এসময় বক্তব্য প্রদান করেন, মোঃ আলাউদ্দীন, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা,মোঃ আলা উদ্দিন আল মামুন, জেলা নির্বাচন কর্মকর্তা, ভোলা। অনুষ্ঠানে উপজেলার ৭টি ইউনিয়নের নির্বাচনে সকল পদের প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা অংশ নেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা