1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নির্বাচনী পরিবেশ অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষ রাখতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে: জেলা প্রশাসক

মোঃ আওলাদ হোসেন দৌলতখান প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৮৯ বার পঠিত

ভোলার দৌলতখানে ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি ও আইনশৃঙ্খলা বাহিনীর মতবিনিময় বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জেলা পুলিশ সুপার (বিপিএম,পিপিএম),মোহাম্মদ সাইফুল ইসলাম। এসময় ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী বলেন,দৌলতখানে ৭টি ইউপি নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের নির্দেশনা প্রদান করা হয়েছে।

কেউ নির্বাচন বানচাল করার চেষ্টা করলে শক্তহস্তে দমন করা হবে। অনেক প্রার্থী মাঠে বলপ্রয়োগ করে বিশৃঙ্খলা সৃষ্ঠি করে নির্বাচনী পরিবেশের বিঘ্ন ঘটাচ্ছেন,তাদেরকে কঠোরভাবে দমন করা হবে। নির্বাচনী আচরণবিধি লঙ্গনের অপরাধে কয়েকজন প্রার্থীকে জরিমানা করা হয়েছে। নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেটের পাশাপাশি গোয়েন্দা সংস্থা ও পুলিশ, র্যাব, বিজিবি, মোতায়েন থাকবে।

তাছাড়া তিনি আরো বলেন,শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে সকল প্রার্থীদের সৌহার্দপূর্ণ আচরণের বিকল্প নেই। তাই সকল প্রার্থীদের মধ্যে বন্ধুসুলভ আচরণ বিরাজমান থাকলে নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, কোনো সংঘাত সৃষ্ঠি হবে না। এসময় বক্তব্য প্রদান করেন, মোঃ আলাউদ্দীন, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা,মোঃ আলা উদ্দিন আল মামুন, জেলা নির্বাচন কর্মকর্তা, ভোলা। অনুষ্ঠানে উপজেলার ৭টি ইউনিয়নের নির্বাচনে সকল পদের প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা অংশ নেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা