1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

মোহনপুরে ধুরইল বাদপড়া কোভিড-১৯ প্রথম ডোজ টিকা প্রদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩০ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

রাজশাহী জেলার মোহনপুর উপজেলার ধুরইল অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠাগুলোর ১২-১৮বছর বয়সের সকলকে আজ ২৬ ই ফেব্রয়ারী শনিবার কোভিড-১৯শের বাদপড়া প্রথম ডোজ টিকা প্রদান করা হয়।

ধুরইল ইউনিয়নের ঐতিহ্যবাহী ধুরইল সরকারী প্রাথমীক বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ৯ টা থেকে এ কোভিড-১৯ শের বাদপড়া প্রথম ডোজ টিকা প্রদান করা হয়। ঐ দিন এই ইউনিয়নের অবস্থিত ধুরইল সরকারী প্রাথমীক বিদ‌্যালয়ে প্রথম ডোজ টিকা প্রদান করা হয়।টিকা প্রদানকালে ধুরইল উচ্চ বিদ্যালয় টিকাদান কেন্দ্র পরির্দশন করেন ধুরইল ইউপি চেয়ারম‌্যান মোঃ দেলুয়ার হোসেন ।

আরো উপস্থিত ছিলেন ধুরইল ৪নং ইউপি সদস‌্য মোঃ মানিক মালাকর ও ধুরইল সরকারী প্রাথমীক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রহিদুল ইসলাম শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। টিকাদান কেন্দ্র পরির্দশন করেন ধুরইল ইউপি চেয়ারম‌্যান মোঃ দেলুয়ার হোসেন বলেন, সরকারের ১২-১৮বছর বয়সের সকল নারি ও পুরুষকে কোভিড-১৯শের বাদপড়া ডোজ টিকা দেওয়ার এই উদ্যোগ প্রশংসনীয় এবং সময়োপযোগি।

এই জন্য তিনি ১নং ধুরইল ইউনিয়ন প্রত্যেক সকল নারি ও পুরুষ এবং ধুরইল প্রাথমিক বিদ্যালয়ের কমিটির সভাপতি মোঃ মুকুল হোসেনকে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা