1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

মোহনপুরে ধুরইল বাদপড়া কোভিড-১৯ প্রথম ডোজ টিকা প্রদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৮ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

রাজশাহী জেলার মোহনপুর উপজেলার ধুরইল অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠাগুলোর ১২-১৮বছর বয়সের সকলকে আজ ২৬ ই ফেব্রয়ারী শনিবার কোভিড-১৯শের বাদপড়া প্রথম ডোজ টিকা প্রদান করা হয়।

ধুরইল ইউনিয়নের ঐতিহ্যবাহী ধুরইল সরকারী প্রাথমীক বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ৯ টা থেকে এ কোভিড-১৯ শের বাদপড়া প্রথম ডোজ টিকা প্রদান করা হয়। ঐ দিন এই ইউনিয়নের অবস্থিত ধুরইল সরকারী প্রাথমীক বিদ‌্যালয়ে প্রথম ডোজ টিকা প্রদান করা হয়।টিকা প্রদানকালে ধুরইল উচ্চ বিদ্যালয় টিকাদান কেন্দ্র পরির্দশন করেন ধুরইল ইউপি চেয়ারম‌্যান মোঃ দেলুয়ার হোসেন ।

আরো উপস্থিত ছিলেন ধুরইল ৪নং ইউপি সদস‌্য মোঃ মানিক মালাকর ও ধুরইল সরকারী প্রাথমীক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রহিদুল ইসলাম শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। টিকাদান কেন্দ্র পরির্দশন করেন ধুরইল ইউপি চেয়ারম‌্যান মোঃ দেলুয়ার হোসেন বলেন, সরকারের ১২-১৮বছর বয়সের সকল নারি ও পুরুষকে কোভিড-১৯শের বাদপড়া ডোজ টিকা দেওয়ার এই উদ্যোগ প্রশংসনীয় এবং সময়োপযোগি।

এই জন্য তিনি ১নং ধুরইল ইউনিয়ন প্রত্যেক সকল নারি ও পুরুষ এবং ধুরইল প্রাথমিক বিদ্যালয়ের কমিটির সভাপতি মোঃ মুকুল হোসেনকে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা