1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :

শারীরিক ও মানসিক সুস্থ থাকতে হলে নিয়মিত ব্যায়ামের বিকল্প নেই – এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩৯ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:

‘একটি সুন্দর বাড়ি গড়ার চেয়ে একটি সুস্থ দেহ গড়া অধিক জরুরী। কারন দিন শেষে আপনি দেহের মধ্যেই ঘুমান’ এ শ্লোগানে লালমোহন জিম ক্লাবের সদস্যদের সুস্বাস্থ্যের অধিকারী ও জিম ক্লাবকে গতিশীল করার লক্ষ্যে শুক্রবার সকালে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

তিনি বলেন, সুস্থ দেহ সুন্দর মন এই প্রবাদটি সব সময় সত্য বলে প্রমানিত হয়েছে। একজন মানুষের সুস্থ থাকাটা সবচেয়ে বেশি জরুরী। তাই সুস্থ থাকতে হলে সকলকে নিয়মিত ব্যায়াম করা উচিত। মানুষের মানসিক সুস্থতাজনিত শারীরিক সুস্থতার উপর নির্ভর করে। শরীর সুস্থ না থাকলে কোন কাজই ভালো লাগে না। মানসিক স্বাস্থ্য আমাদের দেহ ও মনের ভারসাম্য রক্ষায় সহায়তা করে। শারীরিক ও মানসিক সুস্থতা থাকতে হলে ব্যায়ামের বিকল্প নেই।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, লালমোহন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিন, পৌরসভার কাউন্সিলর, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, জিমক্লাবের সদস্যসহ আরো অনেকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা