1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ দ্বিতীয় ডোজ টিকা প্রদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৪ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

আজ ১৯ই ফেব্রয়ারী শনিবারবার রাজশাহী জেলার মোহনপুর উপজেলার ধুরইল অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠাগুলোর ১২-১৮বছর বয়সের প্রায় ১৮শ’ত ছাত্র-ছাত্রীদেরকে কোভিড-১৯শের দ্বিতীয় ডোজ টিকা প্রদান করা হয়। ধুরইল ইউনিয়নের ঐতিহ্যবাহী ধুরইল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ৯ টা থেকে এ কোভিড-১৯ দ্বিতীয় ডোজ টিকা ছাত্র-ছাত্রীদেরকে প্রদান করা হয়। ঐ দিন এই ইউনিয়নের অবস্থিত ধুরইল উচ্চ বিদ্যালয়,ধুরইল আদর্শ কলেজ, ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসা, ধুরইল ডি এস কামিল মাদ্রাসা মৌপাড়া মাদ্রাসা এবং পিয়ার পুর ও গোপালপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে দ্বিতীয় ডোজ টিকা প্রদান করা হয়।

টিকা প্রদানকালে ধুরইল উচ্চ বিদ্যালয় টিকাদান কেন্দ্র পরির্দশন করেন ধুরইল উচ্চ বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সোহরাফ আলী খাঁন । আরো উপস্থিত ছিলেন, ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট, মাওলানা মোঃ নুরুজ্জাম, পিয়ারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইনামুল হক , গোপাল পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নওসাদ আলীসহ শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। মোহনপু উপজেলা মাধ‌্যমিক শিক্ষা অফিসার জনাব মুকতাদির আহম্মাদ বলেন, সরকারের ১২-১৮বছর বয়সেরপ ছাত্র-ছাত্রীদেরকে কোভিড-১৯শের দ্বিতীয় ডোজ টিকা দেওয়ার এই উদ্যোগ প্রশংসনীয় এবং সময়োপযোগি। এই জন্য তিনি ১নং ধুরইল ইউনিয়নসহ প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এবং ধুরইল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা