1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ দ্বিতীয় ডোজ টিকা প্রদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৭ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

আজ ১৯ই ফেব্রয়ারী শনিবারবার রাজশাহী জেলার মোহনপুর উপজেলার ধুরইল অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠাগুলোর ১২-১৮বছর বয়সের প্রায় ১৮শ’ত ছাত্র-ছাত্রীদেরকে কোভিড-১৯শের দ্বিতীয় ডোজ টিকা প্রদান করা হয়। ধুরইল ইউনিয়নের ঐতিহ্যবাহী ধুরইল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ৯ টা থেকে এ কোভিড-১৯ দ্বিতীয় ডোজ টিকা ছাত্র-ছাত্রীদেরকে প্রদান করা হয়। ঐ দিন এই ইউনিয়নের অবস্থিত ধুরইল উচ্চ বিদ্যালয়,ধুরইল আদর্শ কলেজ, ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসা, ধুরইল ডি এস কামিল মাদ্রাসা মৌপাড়া মাদ্রাসা এবং পিয়ার পুর ও গোপালপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে দ্বিতীয় ডোজ টিকা প্রদান করা হয়।

টিকা প্রদানকালে ধুরইল উচ্চ বিদ্যালয় টিকাদান কেন্দ্র পরির্দশন করেন ধুরইল উচ্চ বিদ‌্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সোহরাফ আলী খাঁন । আরো উপস্থিত ছিলেন, ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট, মাওলানা মোঃ নুরুজ্জাম, পিয়ারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইনামুল হক , গোপাল পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নওসাদ আলীসহ শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। মোহনপু উপজেলা মাধ‌্যমিক শিক্ষা অফিসার জনাব মুকতাদির আহম্মাদ বলেন, সরকারের ১২-১৮বছর বয়সেরপ ছাত্র-ছাত্রীদেরকে কোভিড-১৯শের দ্বিতীয় ডোজ টিকা দেওয়ার এই উদ্যোগ প্রশংসনীয় এবং সময়োপযোগি। এই জন্য তিনি ১নং ধুরইল ইউনিয়নসহ প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এবং ধুরইল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা