1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

উখিয়ায় রাত ৮টার পর নির্বাচনী প্রচারণা বন্ধ রাখার নির্দেশ

ইবনে যায়েদ উখিয়া কক্সবাজার
  • আপডেট সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৫৩ বার পঠিত

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য কক্সবাজারের উখিয়ার পাঁচ ইউপি নির্বাচন উপলক্ষে প্রার্থীদের প্রচারণায় রাত ৮টা পর বিধিনিষেধ আরোপ করেছে উপজেলা নির্বাচন কার্যালয়। গতকাল শনিবার রাতে উপজেলা নির্বাচন কার্যালয় কর্তৃক জারিকৃত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। উখিয়ার পাঁচ ইউনিয়ন হল—জালিয়াপালং, রত্নাপালং, হলদিয়াপালং, রাজাপালং ও পালংখালী। জানা যায়, আগামী ১১ নভেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। ওই পাঁচ ইউপিতে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে ৩৬৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দের পর থেকে তাঁরা নিজ এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ইরফান উদ্দিন জানান, আজ রোববার রাত ৮টার পর থেকে উখিয়ার কোনো এলাকায় উচ্চ স্বরে গান-বাজনা ও মাইকিং চললে অথবা কোনো প্রার্থীর সমর্থনে নির্বাচনী প্রচারণা চললে তাৎক্ষণিক নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান চালানো হবে। জব্দ করা হবে প্রচারে ব্যবহার করা বাদ্যযন্ত্র। এমনকি আচরণবিধি লঙ্ঘনের দায়ে জরিমানাও করা হবে। নির্বাচন কর্মকর্তা আরও বলেন, এসএসসি পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে বিধিনিষেধ মেনে চলতে হবে। এ জন্য সবাইকে সহযোগিতা করার অনুরোধ জানাচ্ছি। আরোপিত বিধিনিষেধ অমান্যের অভিযোগ ০১৬৭৫৮৭৫৯১৯ নম্বরের শুধু হোয়াটস অ্যাপে এসএমএসের মাধ্যমে জানানো যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা