1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

শীতার্তদের মাঝে হাসি ফুটাতে সুবিধাবঞ্চিত মানুষের পাশে “প্রত্যাশা ফাউন্ডেশন”

জেলা প্রতিনিধি,ককসবাজারঃ
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ১৫৯ বার পঠিত

হিমাঙ্কের চাদরে চলছে কনকনে শীতের মেলা,
প্রান্তিক জীবনে চলছে অসহায়ত্বের খেলা।
ঐকান্তিক প্রচেষ্টায় অসহায়ত্ব হোক কোণঠাসা,
সুবিধাবঞ্চিতদের পাশে রয়েছে আমাদের প্রত্যাশা।”

এই প্রতিপাদ্যকে সামনে রেখে, “Warm Touch” নামক ইভেন্ট নিয়ে, দ্বিতীয় বারের মতো সুবিধাবঞ্চিত ৮০ টি পরিবারে মাঝে কম্বল বিতরণ করেছে “প্রত্যাশা ফাউন্ডেশন”। উক্ত সংগঠন কর্তৃক পরিচালিত “সামাজিক সম্প্রীতি” প্রজেক্ট এর উদ্যোগে মূলত এই ইভেন্ট’টি পরিচালিত হচ্ছে।

সামাজিক সম্প্রীতি (Social Cohesion) প্রজেক্ট এর কো-অর্ডিনেটর মোঃ রুবেল এর সঞ্চালনায় এবং “প্রত্যাশা ফাউন্ডেশন” এর সভাপতি মিজানুর রহমান এর সভাপতিত্বে ইভেন্ট উদ্বোধন ও সমাপ্ত হয়। পুরো ইভেন্ট’টি
ইভেন্ট লিডার তারেক আজাদ এবং আব্দুর রহমান ফাহিম এর নেতৃত্বে পরিচালিত হয় ।

এছাড়াও প্রত্যাশা সংগঠনের প্রতিনিধি হিসেবে সংগঠনের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক,মেহেদি হাসান মহি,শাহিন আলম রিয়াদ,রকিবুল হাসান এবং বাবু শুভ তঞ্চঙ্গা উপস্থিত ছিলেন।

এই সময় সংগঠনের সভাপতি মিজানুর রহমান বলেন, মানসিক প্রশান্তি লাভের জন্য সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে বিকল্প নেই।আর তাই আমরা প্রতি বছরের ন্যায় এইবার ও মানুষের মাঝে উঞ্চতার ছোঁয়া ছড়ানোর মাধ্যমে তাদের মুখে হাসি ফুটাতে প্রত্যন্ত অঞ্চলে ছুটে এসেছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা