1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

তজুমদ্দিনে গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের জমি ক্রয় এবং চলমান গৃহ নির্মান কাজের অগ্রগতি পরিদর্শন।

তজুমদ্দিন প্রতিনিধি।। 
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৭০ বার পঠিত
তজুমদ্দিন প্রতিনিধি।। 
ভোলার তজুমদ্দিন উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিনামূল্যে জমি ও গৃহ প্রদান কার্যক্রম বাস্তবায়নের ৪র্থ পর্যায়ের গৃহ নির্মানের জন্য জমি ক্রয় এবং চলমান গৃহ নির্মান কাজের বাস্তবায়ন অগ্রগতি পরিদর্শন করেন  স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক, রাজিব আহম্মেদ। শনিবার সকালে উপজেলার চাঁদপুর ইউনিয়নের কেয়ামূল্যাহ, গুরিন্দা বাজার এবং চাঁচড়া ইউনিয়নের কাটাখালীতে প্রকল্প পরিদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম, উপজেলা প্রকৌশলী (অঃদাঃ) মোঃ বিল্লাল হোসেন, চাদঁপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী প্রমূখ।
তজুমদ্দিনে ৪র্থ পর্যায়ের  প্রায় ২শ পরিবারের জন্য জমি ক্রয় করা ও গৃহ নির্মাণ বাস্তবায়ন কাজ চলমান রয়েছে। এর আগে ১৬৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বসবাসের জন্য প্রধান মন্ত্রীর উপহার হস্তান্তর করেন উপজেলা প্রশাসন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা