1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ

দৌলতখানে ভুয়া সেনা কর্মকর্তা আটক

মোঃআওলাদ হোসেন
  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ১৫৩ বার পঠিত

দৌলতখান প্রতিনিধিঃ

ভোলা ভোলার দৌলতখানে এক ভুয়া সেনা কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার দক্ষিণজয়নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটক হওয়া ওই ব্যক্তির নাম কামরুল ইসলাম তানভির। তার বাড়ি লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কামরুল ভুয়া সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্নভাবে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছেন। আজ দুপুরের দিকে উপজেলার দক্ষিণজয়নগর ইউনিয়নের বাংলাদেশ সেনাবাহিনীতে সদ্য নিয়োগ পাওয়া মো. নোমানের বাড়িতে যান। এ সময় তিনি ভুয়া সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার সেজে নোমানের কাছ থেকে অর্থ দাবি করেন। পরে তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেন। তার কাছ থেকে সেনাবাহিনীর লোগোসহ কিছু কাগজপত্র, সেনাবাহিনীদের কাপড়ের একটি মানিব্যাগ এবং একটি ক্যাপ পাওয়া যায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা