1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

দৌলতখানে ভুয়া সেনা কর্মকর্তা আটক

মোঃআওলাদ হোসেন
  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ৭৫ বার পঠিত

দৌলতখান প্রতিনিধিঃ

ভোলা ভোলার দৌলতখানে এক ভুয়া সেনা কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার দক্ষিণজয়নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটক হওয়া ওই ব্যক্তির নাম কামরুল ইসলাম তানভির। তার বাড়ি লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কামরুল ভুয়া সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্নভাবে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছেন। আজ দুপুরের দিকে উপজেলার দক্ষিণজয়নগর ইউনিয়নের বাংলাদেশ সেনাবাহিনীতে সদ্য নিয়োগ পাওয়া মো. নোমানের বাড়িতে যান। এ সময় তিনি ভুয়া সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার সেজে নোমানের কাছ থেকে অর্থ দাবি করেন। পরে তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেন। তার কাছ থেকে সেনাবাহিনীর লোগোসহ কিছু কাগজপত্র, সেনাবাহিনীদের কাপড়ের একটি মানিব্যাগ এবং একটি ক্যাপ পাওয়া যায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা