1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ৯৮ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

আজ ১৯ই জানুয়ারি বুধবার রাজশাহী জেলার মোহনপুর উপজেলার ধুরইল অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠাগুলোর ১২-১৮বছর বয়সের প্রায় ১৮শ’ত ছাত্র-ছাত্রীদেরকে কোভিড-১৯শের টিকা প্রদান করা হয়। ধুরইল ইউনিয়নের ঐতিহ্যবাহী ধুরইল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ১০টা থেকে এ কোভিড-১৯ টিকা ছাত্র-ছাত্রীদেরকে প্রদান করা হয়।

ঐ দিন এই ইউনিয়নের অবস্থিত ধুরইল উচ্চ বিদ্যালয়,ধুরইল আদর্শ কলেজ, ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসা, ধুরইল ডি এস কামিল মাদ্রাসা মৌপাড়া মাদ্রাসা এবং পিয়ার পুর ও গোপালপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে টিকা প্রদান করা হয়।টিকা প্রদানকালে ধুরইল উচ্চ বিদ্যালয় টিকাদান কেন্দ্র পরির্দশন করেন ১নং ধুরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান । আরো উপস্থিত ছিলেন, পিয়ারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইনামুল হক , গোপাল পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নওসাদ আলী শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

মোহনপু উপজেলা মাধ‌্যমিক শিক্ষা অফিসার জনাব মুকতাদির আহম্মাদ বলেন, সরকারের ১২-১৮বছর বয়সেরপ ছাত্র-ছাত্রীদেরকে কোভিড-১৯শের টিকা দেওয়ার এই উদ্যোগ প্রশংসনীয় এবং সময়োপযোগি। এই জন্য তিনি ১নং ধুরইল ইউনিয়নের প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এবং ধুরইল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা