1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ২০৩ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

আজ ১৯ই জানুয়ারি বুধবার রাজশাহী জেলার মোহনপুর উপজেলার ধুরইল অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠাগুলোর ১২-১৮বছর বয়সের প্রায় ১৮শ’ত ছাত্র-ছাত্রীদেরকে কোভিড-১৯শের টিকা প্রদান করা হয়। ধুরইল ইউনিয়নের ঐতিহ্যবাহী ধুরইল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ১০টা থেকে এ কোভিড-১৯ টিকা ছাত্র-ছাত্রীদেরকে প্রদান করা হয়।

ঐ দিন এই ইউনিয়নের অবস্থিত ধুরইল উচ্চ বিদ্যালয়,ধুরইল আদর্শ কলেজ, ধুরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসা, ধুরইল ডি এস কামিল মাদ্রাসা মৌপাড়া মাদ্রাসা এবং পিয়ার পুর ও গোপালপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে টিকা প্রদান করা হয়।টিকা প্রদানকালে ধুরইল উচ্চ বিদ্যালয় টিকাদান কেন্দ্র পরির্দশন করেন ১নং ধুরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান । আরো উপস্থিত ছিলেন, পিয়ারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইনামুল হক , গোপাল পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নওসাদ আলী শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

মোহনপু উপজেলা মাধ‌্যমিক শিক্ষা অফিসার জনাব মুকতাদির আহম্মাদ বলেন, সরকারের ১২-১৮বছর বয়সেরপ ছাত্র-ছাত্রীদেরকে কোভিড-১৯শের টিকা দেওয়ার এই উদ্যোগ প্রশংসনীয় এবং সময়োপযোগি। এই জন্য তিনি ১নং ধুরইল ইউনিয়নের প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এবং ধুরইল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা