1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

স্টীলের আলমারি খুলে টাকা ও স্বর্নের চেইন চুরি: সাজেদুল ও সুব্রত হালদারের বিরুদ্ধে থানায় অভিযোগ

ডেক্স রির্পোট
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পঠিত
নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরা কামালনগর বৌবাজারে বাড়ীতে ঘুরতে আসার উদ্দেশ্যে করে জরুরি কথা বলার কৌশলে ঘরে স্টীলের আলমারি খুলে মৎস্য ঘেরের হারির চল্লিশ হাজার টাকা ও গলার একটি ১২ আনা ওজনের স্বর্নের চেইন চুরির ঘটনায় দুই জনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী নাসরিন নাজরানা বেবী।
থানার অভিযোগ সূত্রে জানা গেছে, পলাশপোল এলাকার সাজেদুল ইসলাম ও লাবসা গোপিনাথপুর এলাকার সুব্রত হালদার পূর্ব পরিচয়ের যের ধরে আনুমানিক দুই মাস পূর্বে আনুমানিক দুপুর ২ টায় সময় পূর্ব পরিকল্পনা মোতাবেক ভুক্তভোগীর বাড়ীতে ঘুরতে আসার কথা বলে বাড়িতে প্রবেশ করে। পরে সুব্রত হালদার জরুরি কথা বলার জন্য কৌশলে পাশের ডেকে নিয়ে যায় এবং সাজেদুল ইসলাম ঘরের স্টীলের আলমারি খুলে আলমারিতে থাকা মৎস্য ঘেরের হারির ৪০,০০০/-(চল্লিশ হাজার) টাকা ও গলার একটি ১২ আনা ওজনের স্বর্নের চেইন যার বাজার মূল্য ৮৫,০০০/-(পচাশি হাজার) টাকা চুরি করে নিয়ে চলে যায়।
সুব্রত হালদার কৌশলে জরুরি কথা বলার জন্য ভুক্তভোগী নাসরিন নাজরানা বেবীকে পাশে ডেকে নিয়ে যায় তখনই সাজেদুল ইসলাম ঘরের আলমারির ড্রইয়ের খুলতে থাকিলে তাহার শব্দ কানে আসে ভুক্তভোগী নাসরিন নাজরানা বেবীর। কিন্তু পূর্ব পরিচিত এবং বিশ্বান্ত হওয়ায় বিষয়টি এড়িয়ে যান তিনি। দীর্ঘ দিন তাদের খুঁজে পাওয়া না গেলে ভুক্তভোগি নাসরিন নাজরানা বেবী থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
ভুক্তভোগি নাসরিন নাজরানা বেবী বলেন, আমি সাজেদুলকে ফোন করে ভালো ভাবে বলেছি তবে স্বীকার করেনি। বরং আমাকে হুমকি দিয়ে বলছে যা ইচ্ছে করো। আমি যখন থানায় আছি তখন আবার সুব্রত হালদার কল করেছিলো।
এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মহিদুল ইসলাম জানান এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা