1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
মূলঘরে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

লাগামহীন বাজারে ৪শত টাকায় গরুর মাংস বিতরন করছেন শিমড়ার যুব সমাজ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২৫৪ বার পঠিত

কুমিল্লা থেকে মিজানুর রহমানঃ

কেজি চারশত টাকায় গরুর মাংস বিতরন করে প্রশংসার ভাসছেন শিমড়া যুব সমাজ। বাজারে নিত্য পণ্যের দাম যখন লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাগাম ধরে টান দিলেন কুমিল্লার এই তরুনেরা। নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের সামর্থের কথা বিবেচনা করে এই উদ্যোগ নিয়েছেন বলে জানান, উদ্যোক্তা ফারুক ও মোহাম্মদ। শিমড়া গ্রামের ৩শত পরিবারের মাঝে ৬শত টাকায় দেড় কেজি গরুর মাংস পৌছে দেন তরুনরা। নাম প্রকাশে অনিচ্ছুক একজন মহান তরুনের আর্থিক সহযোগীতায় এটি সম্ভব হয়েছে বলে জানান উদ্যোক্তারা।

মাংস পেয়ে খুশি দরিদ্র পরিবারগুলোর একজন জানান, রোজার মাসে গরুর মাংস কিইন্না খাইতাম পাইরাম চিন্তাও করি নাই। যুব ছেলেদের জন্য এইডা সম্ভব হইছে। আমাদের যুব সমাজ যখন মাদকের দিকে ঝুঁকেছে ঠিক ঐ সময় কিছু তরুনের প্রচেষ্টায় গ্রামের সকল তরুন একটি ছায়াতলে মিলিত হয়। শিক্ষা, সাংস্কৃতি, সাহিত্য ও ধর্ম সহ সব কিছুতেই সদর উপজেলার এ তরুনদের পদচারনা সমান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা