1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরার ৬টি ক্লাব ও সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন এমপি সেঁজুতি ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীল সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না সাতক্ষীরায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করলেন এমপি লায়লা পারভীন সেঁজুতি এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ

পূর্ব ইলিশার সর্বস্তরের জনগণকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছে চেয়ারম্যান ছোটন

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৫৫ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের সর্বস্তরের জনগণকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন। পূর্ব ইলিশা ইউনিয়নের এই সফল চেয়ারম্যান বলেন, আবারও বছর ঘুরে পবিত্র মাহে রমজান মাস চলে এসেছে। সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা। পবিত্র রমজান মাস শুরু হয়ে গেছে। রমজান মাস মুসলমানদের জন্য খুবই পবিত্র এবং ফজিলতের একটি মাস। এ মাসে মুসলমানরা দীর্ঘ এক মাস রোজা রাখে। ইবাদত বন্দেগি করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের চেষ্টা করে থাকেন। সারা পৃথিবীর ইসলাম ধর্মের মানুষ এই পবিত্র রমজান মাসের জন্য অপেক্ষা করে থাকে।

তিনি আরো বলেন, রোজা বা সিয়াম হচ্ছে ইসলামের ৫ টি ফরজের মধ্যে ৩ নম্বর ফরজ। মহান আল্লাহ তাআলা সকল মুসলমান এর জন্য রোজা ফরজ করেছেন। মুসলিমদের জন্য রমজান মাস আল্লাহ পাকের এক অশেষ নিয়ামত। যা বলে বুঝানো সম্ভব নয়। আল্লাহ তাআলা বান্দার গুনাহ্ মাফ করার জন্য বিশেষ একটি মাস এই রমজান। সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন। হে আল্লাহ আমাদের সকলকে ৩০ টা রোজা সঠিক ভাবে রাখার তৌফিক দান করুন। আমিন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা