1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরার ৬টি ক্লাব ও সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন এমপি সেঁজুতি ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীল সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না সাতক্ষীরায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করলেন এমপি লায়লা পারভীন সেঁজুতি এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ

ভোলায় গাঁজাসহ ৩ পুলিশ গ্রেফতার, আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ১৮ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

পাঁচ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্যকে আটক করেছে ভোলা জেলা গোয়েন্দা পুলিশ। একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অন্য দু’জন কনস্টেবল। তারা হলেন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম ও মো. ওয়াসিম এবং আবু রাহাত। আজ তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোমবার ১১ মার্চ) দুপুরে তাদেরকে আটক করা হয়। একদিন পর মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে তাদেরকে আদালতে তোলা হয়েছে।

গ্রেফতার হওয়া পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলামের বাড়ি বরিশাল থানা এলাকার রূপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন ২৫ নম্বর ওয়ার্ডে। তার বাবার নাম মৃত রহিম খান। তিনি ভোলা সদর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বে ছিলেন।

পুলিশের দুই কনস্টেবল হলেন- পটুয়াখালী থানায় কর্মরত মো. ওয়াসিম ও আবু রাহাত। ওয়াসিম বরিশালের উজিরপুর থানা এলাকার গুটিয়া ইউনিয়নের পাথনিয়া কাঠি গ্রামের মৃত হারুন মোল্লার ছেলে এবং আবু রাহাত বরিশালের বাবুগঞ্জ থানা এলাকার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভুতেরদিয়া গ্রামের মৃত শামসুল হক হাওলাদারের ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক সদর পুলিশ তদন্ত কেন্দ্রের এক উপ-পরিদর্শক বলেন, গতকাল সোমবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। ঘটনার একদিন পর আজ দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

তিনি আরও জানান, অভিযুক্ত ৩ পুলিশের কাছ থেকে ডিবি পুলিশ ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে মর্মে তিনি শুনেছেন। তবে উদ্ধার হওয়া মাদকের সঠিক পরিমাণ পুলিশের কোনো কর্মকর্তা নিশ্চিত করছেন না। যার কারণে মাদকের পরিমাণ নিয়ে ধ্রমজাল তৈরি হয়েছে।

ভোলা কোর্টের একজন এএসআই নাম প্রকাশে অনিচ্ছুক, তিনি জানান, ঘটনা শতভাগ সঠিক। কোর্টে চালান হওয়ার পর আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

তবে এনে পুলিশের কোন কর্মকর্তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা