1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬২ বার পঠিত

মোঃআবু রায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধি

আমি আমার নির্বাচনী আসন বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) মানুষের কাছে চির ঋণী। কারন এ অঞ্চলের লোকজন তাদের মূল‌্যবান ভোট দিয়ে আমার সহধর্মিণীকে আবারও এমপি হওয়ার রেকর্ড তৈরীর সুযোগ করে দিয়েছে।

আমাদের নির্বাচিত করে চতুর্থবারের মতো যে দায়িত্ব দিয়েছেন তা যেন আপনাদের সাথে নিয়ে সুন্দরভাবে পালন করতে পারি। আমার জীবন দিয়ে হলেও আমি আপনাদের উন্নয়ন-অগ্রগতি এবং শান্তি ও কল্যাণে পাশে থাকবো। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। এ ঋন সুদ করার নয়। এই আন্তরিকতা ও ভালবাসার কথা আমার আজীবন স্মরণ থাকবে। আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় লালখা বাজার মাঠ চত্বরে সুন্দরবন ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা সিটি মেয়র ও মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুুল খালেক এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রামপাল-মোংলা মানুষ তাদের সমর্থন ভালোবাসা দিয়ে বার বার আমাকে নির্বাচিত করেছেন – আপনারা আমাকে এমপি এবং মন্ত্রী হিসেবে তৈরী করেছেন- আমার নির্বাচনী এলাকার মানুষের কাছে আমি আজীবন ঋনী। আমি আমার নির্বাচনী এলাকার মানুষের কল্যানের জন্য কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আবারও আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছিলেন। গত ৭ই জানুয়ারীর নির্বাচনে আপনারা আপনাদের সমর্থন আর ভালোবাসা দিয়ে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার সুযোগ দিয়েছেন। আমরা বিগত দিনে বাগেরহাট-৩ আসনের মানুষের কল্যাণের জন্য নানান কাজ করেছি। গত ৭ই জানুয়ারি ভোটের মাধ্যমে এ আসনের মানুষ তার প্রতিদান দিয়েছেন।

মানুষের ভালোবাসায় আমি সিক্ত, তাদের কাছে আমি ঋণী। আমি কথা দিচ্ছি; আগামী দিনগুলো এই আসনের প্রতিটি এলাকা ও মানুষের আরও উন্নয়ন করবো ইনশাআল্লাহ।

সুন্দরবন ইউনিয়ন আ’লীগের সহ -সভাপতি রমেন্দ্রনাথ কির্তুনিয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন এর সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো. তারিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মিসেস কামরুনাহার হাই, আওয়ামীলীগের কোষাধক্ষ্য নাছির হাওলাদার, সুন্দরবন ইউনিয়ন যুবলীগের সভাপতি খান আহাদুজ্জামান সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতা কর্মীরা আসতে থাকে সভা স্থলে। এসময় নেতাকর্মী-সমর্থকদের উপস্থিতিতে কর্মী সমাবেশ বিশাল জনসভায় পরিণত হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা