1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার দৌলতখান উপজেলায় কিশোর গ্যাংয়ের হাতে নিহতের ঘটনার নেপথ্যে থাকা আটককৃত উস্কানিদাতা মহিউদ্দনকে ছেড়ে দেয়াসহ মৃত্যুর ঘটনাকে আড়াল করতে দলীয় প্রভাব আর টাকায় রফাদফা করে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার পাঁয়তারা চলছে। এ হত্যার ঘটনায় স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
জানা যায়, দৌলতখানে কিশোর গ্যাংয়ের সদস্যদের রডের আঘাতে কলেজ ছাত্র রাব্বির নিহতের ঘটনায় মাহিদের পিতা মহিউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে দৌলতখান থানা পুলিশ। আটকের ২৪ ঘন্টা পার হলেও হত্যায় অভিযুক্ত মাহিদকে আটক করতে পারেনি পুলিশ। উপরন্তু দলীয় প্রভাব আর টাকায় রফাদফায় আটককৃত মহিউদ্দিনকে ছাড়িয়ে নেয়ার পাঁয়তারার অভিযোগ উঠেছে প্রভাবশালীদের বিরুদ্ধে। ওই প্রভাবশালীদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাচ্ছেনা কেউ। এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, ঘটনায় জড়িত প্রকৃত উস্কানিদাতা ও মূল হোতাকে বাদ দিয়ে হত্যাকান্ডের সাথে থাকা সহযোগীদের মূল আসামী করা হচ্ছে।

এবিষয়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্য রঞ্জন খাসকেল জানান, এ ঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন। ময়না তদন্ত শেষে রাব্বির মরদেহ পরিবারপর কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ, দৌলতখানে কিশোর গ্যাংয়ের হামলায় রাব্বি (২২) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু মৃত্যুর ঘটনা ঘটে । শুক্রবার সকালে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত রাব্বি দৌলতখান পৌরসভার বাসিন্দা জামাল মাঝির ছেলে। গত বৃহস্পতিবার( ২২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় দৌলতখান পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডে সোনালী ব্যাংক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
রাব্বির ছোট ভাই রাজীবের সাথে কিশোর গ্যাং এর লিডার মাহিদ ও তার সহযোগীদের পূর্বের দ্বন্দ্বের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় রাব্বির ছোট ভাইকে নিয়ে দৌলতখান পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় আসে। সেখানে পূর্বে থেকেই কিশোর গ্যাং এর মাহিদ ও তার সহযোগীরা অবস্থান করছিলো। এসময় মাহিদ ও তার সহযোগীরা রাজীবের ওপর হামলা চালায়। এতে বাধা দিলে হামলাকারীরা রাব্বিকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আশংকাজনক অবস্থায় শুক্রবার সকালে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। অভিযুক্ত মাহিদ দৌলতখান বাজারের ব্যবসায়ী মহিউদ্দিনের ছেলে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা