1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৩ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

রবিবার ১৮ই ফেব্রুয়ারি দুপুর ১২টা ৩০ মিনিটে সময় কোস্টগার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট বি এন মোঃ মুনতাসির ইবনে মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন ।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ১৮ ফেব্রুয়ারী দুপুর ১২ টা ৩০ মিনিটের সময় বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন কয়রা কর্তৃক সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন গাবুরা ইউনিয়নের চাঁদনী মুখা গাবুরা সুইচ গেইট সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে ০৩ জন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনক ব্যক্তিরা দ্রুত ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করলে কোস্ট গার্ড সদস্যগণ পিছনে ধাওয়া করে এবং ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদেরকে তল্লাশী করে তাদের সাথে থাকা ৯৯ পিস ইয়াবা, ০৩টি মোবাইল ফোন এবং ০১ টি মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃত আব্দুল গফুর (৩৫), মুকুল হোসেন (৩৫) এবং মেহেদী হাসান (২৫) সকলেই সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার বাসিন্দা বলে জানা যায়। জব্দকৃত ইয়াবা, মোবাইল, মোটরসাইকেল ও আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্থান্তর করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা