1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি চেয়ারম্যান প্রার্থী শহীদুল্লাহ সেলিমের গণসংযোগ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১২৬ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ
ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী শহীদুল্লাহ সেলিম গণসংযোগ করছেন। তিনি বিগত দিনে পশ্চিম চর উমেদ ইউনিয়নের জনগণের পাশে থেকে সেবা করে মানুষের মন জয় করেছেন। বিপদে আপদে মানুষের ডাকে সাড়া দিয়ে আস্থা অর্জন করেছেন। তার বাবা মাওলানা আবু তৈয়ব দীর্ঘদিন এ ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। পিতার পথেই এবার শহীদুল্লাহ সেলিম দায়িত্বশীল হয়ে সুনাম অক্ষুণ্ণ রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
চেয়ারম্যান প্রার্থী শহীদুল্লাহ সেলিম বলেন, আমার বাবা মাওলানা আবু তৈয়ব চেয়ারম্যান ছিলেন এবং আপনাদের সেবা করেছেন। আমিও পিতার পাশাপাশি দীর্ঘদিন ধরে আপনাদের সেবা করে আসছি। একটি কালো থাবায় দীর্ঘ প্রায় একুশ বছর এ ইউনিয়নের ভোট না হওয়ার কারণে জনগণ উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। আমি ও আমার বাবাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ চেষ্টা করে এ নির্বাচন এনেছি। মাননীয় এমপি আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়সহ আপনাদের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও সম্মান জানাই। আপনারা আমাকে নির্বাচিত করলে ইনশাআল্লাহ আমি আপনাদের সকলের সম্মান রক্ষা করে এলাকার উন্নয়ন কাজে আপনাদের মতামত নিয়ে এগিয়ে যাব। সুষ্ঠু সুন্দর সমাজ গঠনের জন্য আপনারা যেভাবে পরামর্শ দিবেন সেভাবেই কাজ করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। নির্বাচনে আপনাদের সকলের সমর্থন কামনা করি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা