1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

মনপুরায় বিপুল পরিমান অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪২ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
ভোলার মনপুরায় অভিযান চালিয়ে বিপুল পরিমানে অবৈধ বেহুন্দি, কারেন্ট জাল, চায়না দুয়ারী জাল, ঘের জাল ও একটি মাছধরা নৌকা উদ্ধার করেছে মৎস্য বিভাগ। উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মারুফ হোসেন মিনারের নের্তৃত্বে এই কম্বিং অপারেশন পরিচালনায় সহযোগিতা করেন মেরিন ফিশারিজ কর্মকর্তা মাহমুদুল হাসান ও মনপুরা থানা পুলিশ।

এসময় নিষিদ্ধ ৬টি বেহুন্দি জাল, ৩০০ মিটার কারেন্ট জাল, ১ টি চায়না দুয়ারী জাল ও ২৪ শ মিটার ঘের জাল ও ১ টি ধরাজাল ও একটি মাছধরা নৌকা উদ্ধার করা হয়। পরে মনপুরা উপকূলে এনে হাজীর হাট ¯øুইজ ঘাটে এসব জাল আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়। অভিযানে আটককৃত নৌকাটি পরবর্তিতে নিলামের মাধ্যমে বিক্রি করা হবে বলে জানান মৎস্য কর্মকর্তা।

আজ বৃহস্পতিবার (০৮ ফেব্রæয়ারী) দুপুর ২ টায় উপজেলার পশ্চিম পাশের মেঘনা নদীতে এই অভিযান পরিচালনা করা হয়।

পরে জাল থেকে উদ্ধার করা মাছ স্থানীয় এতিমখানা ও অসহায় দরিদ্রদের মাঝে বিতরন করা হয়। মাছ বিতরনের সময় উপজেলা নির্বাহী অফিসার জহিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি এম. আলমগীর হোসেন ও গণমাধ্যমকর্মিরা উপস্থিত ছিলেন।

এব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মারুফ হোসেন মিনার জানান, আমাদের কম্বিং অপারেশনের আওতায় এই অভিযান নিয়মিত পরিচালনা করা হয়। এবং ভবিষ্যতে অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা