1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভোলার বাপ্তা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-২

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৩ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারী সহ ২জন আহত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধা ৬ টার সময় বাপ্তা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চাচড়া গ্রামের ফরাজি বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, আহত নুরনবী (৩৫) ও তার পরিবারের ৫ ভাইদের মধ্যে বাবার সম্পত্তি ভাগ বাটোয়ারা জন্য স্থানীয় ভাবে সালিশিতে বসেন। সালিশের শেষ পর্যায়ে যার যার সম্পত্তি তাকে বুঝিয়ে দিতে গেলে, হঠাৎ করেই নূর মোহাম্মদ, আবু তাহের, তানভীর, নুর আলম, রাবেয়া, নাজমা ও লিমা সঙ্ঘবদ্ধ ভাবে এসে নূর নবীকে এলোপাতাড়ি পিটিয়ে ও তাদের হাতে থাকা দাড়ালো খুর দিয়ে তার মাথার বিভিন্ন স্থানে পোঁচ দিতে থাকেন। নুরনবী কে বাঁচাতে তার স্ত্রী আঁখি বেগম ছুটে আসলে তাকে ও পিটিয়ে গুরুতর আহত করে অভিযুক্তরা। আহতদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে ভোলা ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে জানার জন্য অভিযুক্ত আবু তাহের এর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলে ও তার ফোন টি বন্ধ থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার প্রক্রিয়া চলমান রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা