1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

বাসর ঘরে নববধুর পুত্র সন্তান প্রসব

ডেক্স রির্পোট
  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২ বার পঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে বিয়ের দিন বাসর ঘরে ফুটফুটে এক পুত্র সন্তান জন্ম দিয়েছে রিয়া আক্তার। এতে হতাশ হয়ে পড়েছে নববিবাহিত স্বামী সজিব।ঘটনাটি ঘটেছে, ৪নং চররুহিতা ইউনিয়নের রসূলগঞ্জ বাজারের সাথে তনু মিয়া হাজী বাড়ীতে। আবু তাহেরের ছেলে সজীব সাথে একি উপজেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গঙ্গাপুর গ্রামের আইয়ুব আলী ব্যাপারী বাড়ীর নুর নবীর মেয়ে রিয়া আক্তার এর সাথে।পারিবারিকভাবে ঘটক সাহাবুদ্দিনের মাধ্যমে উভয় পক্ষের সম্মতিক্রমে সোমবার তাদের বিয়ে হয়। এরপর সামাজিক নিয়ম অনুযায়ী ছেলে পক্ষ নব বধূকে নিয়ে আসে। এরপরই ঘটে বিপত্তিকর এই ঘটনা। বাসর ঘরে নববধূ জন্মদেয় একটি পুত্র সন্তান। এতে হতাশ হয়ে পড়ে সজিব ও তার পরিবার।সজীবের পিতা আবু তাহের জানান, ঘটক শাহাবুদ্দিনের মাধ্যমে মেয়ে দেখে লক্ষীপুর কোর্টের এফিডেভিড এর মাধ্যমে বিয়ে করিয়ে আমাদের বাড়িতে নিয়ে আসি।

রাতে আমাদের নতুন বৌ একটি পুত্র সন্তানের জন্ম দেন। এতে আমরা হতাশ হয়ে পড়েছি। মেয়ের পিতাকে খবর দিয়েছি আসলে আমরা সিদ্ধান্ত নেব।মেয়ের পিতা নূর নবী জানান, মেয়েকে বিয়ে দেয়ার পর ছেলেপক্ষ তাদের বাড়িতে নিয়ে যায়। আজ সকালে ফোন করে জানান আমার মেয়ে না কি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।

এ ব্যাপারে আমি আর কিছুই জানিনা।লক্ষীপুর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী জানান, বিভিন্ন মাধ্যমে ঘটনাটি শুনেছি। আজ বিকেলে ছেলে পক্ষ মেয়েকে মেয়ের বাপের বাড়িতে পাঠিয়ে দিয়েছে। মেয়ে এখন মেয়ের বাপের বাড়িতে আছে।লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা