1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

চিরকুট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৪ বার পঠিত

ফেসবুকে স্টাট্যাস লিখে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে নদী বিশ্বাস (১৫) নামে নবম শ্রেণীর স্কুলছাত্রী। 

বুধবার (৭ ফোব্রুয়ারি) দুপুরে সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেঠুয়া গ্রাম থেকে তার ঝুলন্ত মরাদেহ উদ্ধার করে পুলিশ। নদী বিশ্বাস একই  এলাকার কার্তিক বিশ্বাসের মেয়ে ও জেঠুয়া জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী।

অভিযুক্ত উজ্জ্বল পার্শ্ববর্তী এলাকার অমল বিশ্বাসের ছেলে। এর  আগে  ‘আমার মৃত্যুর জন্য অমল বিশ্বাসের ছেলে  উজ্জ্বল বিশ্বাস দায়ী’ লিখে ফেসবুকে স্টাট্যাস দেয় ওই স্কুলছাত্রী। বিষয়টি নিশ্চিত করেছে স্থানীয় ইউপি  চেয়ারম্যান মফিদুল হক লিটু।

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি  বলেন, বেশ কিছুদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে ডিষ্টাব করত উজ্জল বিশ্বাস নামে এক যুবক।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে তার সাথে মোবাইলে কথা কাটাকাটি হয় উজ্জ্বলের। এরপর  ফেসবুকে স্টাট্যাস দিয়ে সবার অজান্তে নিজ ঘরে আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

তালা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মোমিনুর রহমান জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্ততি চলছে । এ ঘটনায় আত্মহত্যার প্রচোরনায় অভিযোগ এনে একটি মামলা থানায় প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা