1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

চিরকুট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৩ বার পঠিত

ফেসবুকে স্টাট্যাস লিখে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে নদী বিশ্বাস (১৫) নামে নবম শ্রেণীর স্কুলছাত্রী। 

বুধবার (৭ ফোব্রুয়ারি) দুপুরে সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেঠুয়া গ্রাম থেকে তার ঝুলন্ত মরাদেহ উদ্ধার করে পুলিশ। নদী বিশ্বাস একই  এলাকার কার্তিক বিশ্বাসের মেয়ে ও জেঠুয়া জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী।

অভিযুক্ত উজ্জ্বল পার্শ্ববর্তী এলাকার অমল বিশ্বাসের ছেলে। এর  আগে  ‘আমার মৃত্যুর জন্য অমল বিশ্বাসের ছেলে  উজ্জ্বল বিশ্বাস দায়ী’ লিখে ফেসবুকে স্টাট্যাস দেয় ওই স্কুলছাত্রী। বিষয়টি নিশ্চিত করেছে স্থানীয় ইউপি  চেয়ারম্যান মফিদুল হক লিটু।

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি  বলেন, বেশ কিছুদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে ডিষ্টাব করত উজ্জল বিশ্বাস নামে এক যুবক।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে তার সাথে মোবাইলে কথা কাটাকাটি হয় উজ্জ্বলের। এরপর  ফেসবুকে স্টাট্যাস দিয়ে সবার অজান্তে নিজ ঘরে আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

তালা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মোমিনুর রহমান জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্ততি চলছে । এ ঘটনায় আত্মহত্যার প্রচোরনায় অভিযোগ এনে একটি মামলা থানায় প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা