1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

অশ্লীল ভিডিও প্রকাশের হুমকি দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৪ বার পঠিত

বরিশালের আগৈলঝাড়ায় অশ্লীল ভিডিও প্রকাশের হুমকি দিয়ে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার রাতে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে এ মামলা দায়ের করেন।

মামলায় ওই উপজেলার পশ্চিম বাকাল গ্রামের বাসিন্দা হাবিবুল্লাহকে (৫৫) প্রধানসহ আরও একজনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম।

স্কুলছাত্রীর শারীরিক পরিক্ষার জন্য বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, হাবিবুল্লাহ গত ১ ফেব্রুয়ারি রাতে পাশ্ববর্তী বাড়ির এক ছাত্রীকে কৌশলে পুকুরপাড়ে ডেকে নেয়। এ সময় তার কাছে ওই ছাত্রীর অশ্লীল ভিডিও আছে বলে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখায়। এরপর ওই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ। ধর্ষণের ঘটনা কাউকে জানালে তার ক্ষতি করা হবে বলে হুমকি দেয় হাবিবুল্লাহ। এসময় স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ফাঁস না করার জন্য তার কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে হাবিবুল্লাহ। এ ঘটনায় নির্যাতিতা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়লে বিষয়টি পরিবারকে জানায়।

মামলার তদন্ত কর্মকর্তা আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক তারিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে মামলা দায়ের করা হয়। বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। শেবাচিম হাসপাতালে নির্যাতিত স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। এরপর ভূক্তভোগী আদালতে তার জবানবন্দি প্রদান করেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা