1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

পানি দিতে দেরি হওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৬ বার পঠিত

পানির গ্লাস পরিষ্কার করে দিতে দেরি হওয়ায় ৩ সন্তানের এক জননীকে নির্যাতন করে মুখে কীটনাশক ঢেলে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামীসহ তাঁর পুরো পরিবার ঘরে তালা মেরে উধাও হয়ে গেছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে ভোলার চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানা এলাকার জাহানপুর ইউনিয়নের ওমরাবাজ গ্রামের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

শশিভূষণ থানার ওসি এনামুল হক ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেন।

মৃত আসমা খানম (২৭) একই থানা এলাকার এওয়াজপুর ইউনিয়নের পশ্চিম এওয়াজপুর গ্রামের আব্দুল রশীদ ঢ়াড়ীর মেয়ে এবং ৩ সন্তানের জননী ছিলেন। অভিযুক্ত স্বামী আজাদ মাঝি ওমরাবাজ গ্রামের সিদ্দিক মাঝির ছেলে।

মৃত আসমা খানমের মা জাহানারা বেগম ঢাকা মেইলকে জানান, আজাদ মাঝির সঙ্গে তাঁর মেয়ের ১২ বছর আগে বিয়ে হয়েছিল। তাদের ৩ কন্যা সন্তান রয়েছে। বেশ কয়েকবছর ধরে কারণে-অকারণে আজাদ তাঁর মেয়েকে নির্যাতন করত। স্থানীয় পর্যায়ে এসব বিষয় নিয়ে একাধিকবার সালিশি বৈঠকও হয়েছে। এরপরও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য ছিল।

মঙ্গলবার বিকেলে আসমা তাঁর মাকে ফোন করে জানায়, পানির গ্লাস পরিষ্কার করে পানি দিতে দেরি হওয়ায় আজাদ তাকে ব্যাপক নির্যাতন করেছে। এসময় আসমা উচ্চস্বরে ফোনে মায়ের সঙ্গে কান্নাকাটিও করেছে। তাঁর মা তাকে জানিয়েছে, সকালে হলে তিনি তাদের বাড়িতে যাবেন। কি কারণে তাকে নির্যাতন করা হয়েছে তা আজাদের কাছ থেকে শুনবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা