1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :

মনপুরায় দুই দিনের সরকারি সফরে ভোলা জেলা প্রশাসক,মতবিনিময় ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৯ বার পঠিত

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি \
ভোলার মনপুরায় দুই দিনের সরকারি সফরে এসেছেন ভোলা জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান। সফরে ইউএনও’র কার্যালয় ও থানা পরিদর্শন করেছেন তিনি। পরিদর্শন শেষে মনপুরা উপজেলা প্রশাসন, সুধীজন, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মিদের সাথে মতবিনিময় করেন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জহিরুল ইসলাম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তামিম আল ইয়ামিন।

মতবিনিময় সভায় মনপুরা উপজেলার বিদ্যুৎ সমস্যা সমাধান, নদীভাঙ্গন রোধ, পর্যটন শিল্পের বিকাশ, যাতায়াত সমস্যা সমাধান, শিক্ষার মান উন্নয়ন ও বঙ্গবন্ধু চিন্তা নিবাস নির্মানের ব্যাপারে ব্যবস্থা গ্রহনের আশ^াস দেন।

মনপুরায় রাত্রিযাপন করে বুধবার সকাল ১০ টায় উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও মুজিব বর্ষের ঘর নির্মান পরিদর্শন করেন জেলা প্রশাসক। এছাড়াও তিনি উপজেলার হাজীর হাট ইউনিয়নের ফৈজুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের নতুন শহীদ মিনার উদ্বোধন ও স্কুল পরিদর্শন করেন। পরে মনোয়ারা বেগম মহিলা কলেজ, হাজীর হাট মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও গোমাতলি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এসময় তিনি মনোয়ারা বেগম মহিলা কলেজের উন্নয়নমূলক কাজের জন্য ৩ লক্ষ টাকা আর্থিক অনুদান ঘোষনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা