1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

অবশেষে লালমোহনের সেই প্রতারক শিক্ষক আটক

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ১০০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের (হাই স্কুল) প্রভাবশালী শিক্ষক ও তথাকথিতদের প্রিয়পাত্র স্বর্ণ ব্যবসায়ী ভাস্কর চন্দ্র দাস অবশেষে র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে বরিশাল থেকে গ্রেফতার হয়েছে। দীর্ঘ ৫ বছর বিদ্যালয়ে অনুপস্থিত থেকেও তিনি শিক্ষক ছিলেন। মানুষের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, ব্যাংকের ঋণ নিয়ে ২০১৯ সালের ৯ই এপ্রিল লালমোহন থেকে গা-ঢাকা দেন ভাস্কর। তার বিরুদ্ধে ইতোমধ্যে ৮টি মামলার ওয়ারেন্ট হয়। এর মধ্যে ৩টি মামলার সাজাও রয়েছে বলে পুলিশ জানায়।

ব্যবসার পাশাপাশি লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতার চাকরি নেন তিনি। এই ৫ বছরে লালমোহনে তার কোনো অস্তিত্ব না থাকলেও স্কুলের খাতায় তিনি হাজির ছিলেন প্রায় অর্ধেক সময় ধরে। নিয়েছেন সেই সময়ের প্রতি মাসের বেতনও। ভুয়া মেডিকেল প্রেসক্রিপশন দিয়ে তার দীর্ঘ সময়ে বিদ্যালয়ে অনুপস্থিত থাকলেও অদৃশ্যকারণে তার বিরুদ্ধে কেউই ব্যবস্থা নেয়নি। যদিও প্রধান শিক্ষক বলছেন তার বেতন এখন স্থগিত আছে।
এর আগে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ হলেও তা আমলে নেয়নি কেউই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা