1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ বাজেটে উচ্চ ঋণ গ্রাস করছে স্থায়িত্বশীলতার সুযোগ মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ

অবশেষে লালমোহনের সেই প্রতারক শিক্ষক আটক

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ১১৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের (হাই স্কুল) প্রভাবশালী শিক্ষক ও তথাকথিতদের প্রিয়পাত্র স্বর্ণ ব্যবসায়ী ভাস্কর চন্দ্র দাস অবশেষে র‌্যাব-পুলিশের যৌথ অভিযানে বরিশাল থেকে গ্রেফতার হয়েছে। দীর্ঘ ৫ বছর বিদ্যালয়ে অনুপস্থিত থেকেও তিনি শিক্ষক ছিলেন। মানুষের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ, ব্যাংকের ঋণ নিয়ে ২০১৯ সালের ৯ই এপ্রিল লালমোহন থেকে গা-ঢাকা দেন ভাস্কর। তার বিরুদ্ধে ইতোমধ্যে ৮টি মামলার ওয়ারেন্ট হয়। এর মধ্যে ৩টি মামলার সাজাও রয়েছে বলে পুলিশ জানায়।

ব্যবসার পাশাপাশি লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতার চাকরি নেন তিনি। এই ৫ বছরে লালমোহনে তার কোনো অস্তিত্ব না থাকলেও স্কুলের খাতায় তিনি হাজির ছিলেন প্রায় অর্ধেক সময় ধরে। নিয়েছেন সেই সময়ের প্রতি মাসের বেতনও। ভুয়া মেডিকেল প্রেসক্রিপশন দিয়ে তার দীর্ঘ সময়ে বিদ্যালয়ে অনুপস্থিত থাকলেও অদৃশ্যকারণে তার বিরুদ্ধে কেউই ব্যবস্থা নেয়নি। যদিও প্রধান শিক্ষক বলছেন তার বেতন এখন স্থগিত আছে।
এর আগে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ হলেও তা আমলে নেয়নি কেউই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা