1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ বাজেটে উচ্চ ঋণ গ্রাস করছে স্থায়িত্বশীলতার সুযোগ মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ

লালমোহনে গাছ কাটার জেরে পিটিয়ে জখম করার অভিযোগ,মামলা দায়ের

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
  • ৩৪৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার:
ভোলার লালমোহনে গাছ কাটার জেরে পিটিয়ে জখম ও ৯০ হাজার টাকা লুটকরে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভুক্তভোগী লালমোহন থানায় লিখিত এজাহার দাখিল করেছেন। এজাহার সুত্রে জানা যায়, উপজেলার চরভুতা ইউনিয়নের ৮নং ওয়ার্ড নবগ্রামের বাসিন্ধা অর্জুন মাঝি (৫০)। পৈত্রিক সূত্রে রেকর্ডমূলে ভিটি, বাড়ি, বাগান ও পুকুরসহ অন্যান্য সম্পত্তি রয়েছে তার। এই সম্পত্তির দিকে নজর পড়ে স্থানীয় আ: রহিম, আ: রহমান, মো. আজাহারসহ অন্যান্যদের। তারা দীর্ঘদিন ধরে জোড়পূর্বক উক্ত সম্পত্তি দখল করে নেয়ার পায়তারা করছে। এ নিয়ে এলাকায় একাধিকবার সালিম বৈঠক হয়। সালিশগণ দু’পক্ষের কাগজপত্র দেখে মাপঝোপ করে সীমানা নির্ধারণ কওে দেয়। গত ২৬ জানুয়ারি অর্জুন মাঝি তার দখলীয় জায়গা থেকে একটি গাছ কাটলে আ: রহিম গংরা তাতে বাধা দেয় এবং এলাকাবাসীর সহায়তায় তারা তখন এলাকা ত্যাগ করে। ওই দিন সন্ধ্যার সময় অর্জুন মাঝি এরাকার হাজিরহাট বাজরে গেলে ওই বাজারের কামাল মিজির দোকানের সামনে আ: রহিমসহ অন্যান্যরা লোহার রড ও লাঠি সোটা নিয়ে এলাপাতারি মারধর করে এবং পকেটে থাকা ৯০ হাজার টাকা নিয়ে যায়। তখন তারা বলে এই ঘটনায় কাউকে জানানো হলে আমাকে খুন, গুম, এলাকা ছাড়া করিবে এবং মিথ্যা মামলা দিবে। পরে স্থানীয় কয়েকজন ও আমার আতœীয় স্বজনরা অর্জুন মাঝিকে লালমোহন হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে সে হাসপাতালে ভর্তি অবস্থায় আছেন।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য কামাল মিজি জানায়, গাছ কাটার ব্যাপারে সালিশির কথা নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে অর্জুন মাঝি আহত হন।

লালমোহন থানার ওসি এসএম মাহাবুব-উল-আলম বলেন, এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৯। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা