1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

বিএনপি একটি ভূয়া সন্ত্রাসী সংগঠন গণসংযোগে তোফায়েল আহমেদ

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ২৬ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাধাগ্রস্থ করতে বিএনপি লিপলেট বিতরন করছে, কিন্তু তারা জানেনা বিএনপি একটি ভূয়া সন্ত্রাসী সংগঠন। এ দলটি এখন শেষ হওয়ার পথে। সাজাপ্রাপ্ত একজন লোক লন্ডনে বসে নেতৃত্ব দিচ্ছে, লন্ডনে বসে কোনো দলের নেতৃত্ব দেয়া যায় না। বিএনপি প্রচার করছে মানুষ ভোট না দেয়ার জন্য। কিন্তু মানুষ লাইন দিয়ে এমন ভোট দিবে যা তারা জীবনেও দেখেনি। ৪ জানুয়ারী (বৃহস্পতিবার) বিকালে ভোলা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে নির্বাচনের শেষ প্রচারনায় তিনি একথা বলেছেন। তিনি আরও বলেন, বিএনপি নামের এই সন্ত্রাসী দলটি সম্পর্কে কিছু না বলাই ভালো। বললে আরও প্রচার হয়।

এই ধরনের সন্ত্রাসী দল থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ বিগত ১৫ বছরে এতো উন্নয়ন করেছে যা তারা কল্পনাও করেনি। আগামী ৭ জানুয়ারী সারাদিন নৌকা মার্কায় ভোট দিতে তিনি সকলের প্রতি আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম- সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস- চেয়ারম্যান মোঃ ইউনুছ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার। জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ছায়েম, সাধারন সম্পাদক আকতার হোসেন, জেলা মহিলা লীগের সভানেত্রী খাদিজা আক্তার স্বপ্ন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজিবুল্লাহ নাজু, শ্রমিক লীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ ফারুক, কৃষক লীগের সভাপতি মামুন, সাধারণ সম্পাদক মোঃ শহিদ মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি রায়হানুল ইসলাম, সাধারন সম্পাদক হিমেল মাহামুদ প্রমূখ। এর পূর্বে তিনি শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো জনসংযোগের মাধ্যমে প্রদক্ষিণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা