1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন

উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

রাজশাহী ব্যুরো:

দীর্ঘ প্রতীক্ষা ও বাধাবিপত্তি জয় করে উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন।
১৬ সেপ্টেম্বর ( শনিবার) সকাল ১০ টা থেকে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নিজ কার্যালয়ে নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে ব্যালট পেপারের মাধ্যমে এই ভোট গ্রহন শুরু হয়। এতে প্রথম ভোট প্রদান করেন ক্লাবটির সাধারণ সম্পাদক ও দৈনিক গণকন্ঠ পত্রিকার ষ্টাফ রিপোর্টার রেজাউল করিম। এরপর ভোট দেন সভাপতি পদপ্রার্থী ও সাবেক সিনিয়র সহ সভাপতি সামসুল ইসলাম, সাবেক নির্বাহী সদস্য শাহিনুর রহমান সোনা, সাবেক সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন।
এসময় ভোট কেন্দ্রে উপস্থিত ছিলেন, প্রিজাইডিং অফিসার ও রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক আজিবর রহমান, সহকারি প্রিজাইডিং অফিসার ও মাই টিভি’র রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অন্তু, মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক- মাহমুদ হাসান খান চৌধুরী ইতু। এছাড়াও নির্বাচন কমিশনের সহকারি কমিশনার ও এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন, চ্যানেল আই এর সাংবাদিক আবু সালে মো: ফাত্তা, রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডলহস অনেকই উপস্থিত ছিলেন।
পরে প্রার্থী ও ভোটারদের সাথে কথা বলে জানা যায় ভোট দেওয়ার অনুভূতি। তারা বলেন, রাজশাহীতে প্রথম এত সুন্দর পরিবেশে ভোট দিতে পেরেছি। সকাল ৮ টা থেকে আমরা ক্লাব চত্বরে উপস্থিত হয়েছি ভোট দিব বলে। কমিশন তাদের প্রস্তুতি সম্পন্ন করে সকাল ১০ থেকে ভোট কার্যক্রম শুরু করেছে। এখানে সকল প্রার্থীরা তাদের ভোট চাচ্ছেন। এখানে বাধা নেই, নেই কোন প্রতিশ্রুতি। আমরা মনে করি, রাজশাহীর মিডিয়াপাড়ায় আমরা তরুন। আমাদের এমন কার্যক্রম দেখে রাজশাহীর মিডিয়ার কাছে এই নির্বাচন দৃষ্টান্ত হয়ে থাকবে।
সহকারী সম্পাদক

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা