1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

রাজশাহী ব্যুরো:

দীর্ঘ প্রতীক্ষা ও বাধাবিপত্তি জয় করে উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন।
১৬ সেপ্টেম্বর ( শনিবার) সকাল ১০ টা থেকে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নিজ কার্যালয়ে নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে ব্যালট পেপারের মাধ্যমে এই ভোট গ্রহন শুরু হয়। এতে প্রথম ভোট প্রদান করেন ক্লাবটির সাধারণ সম্পাদক ও দৈনিক গণকন্ঠ পত্রিকার ষ্টাফ রিপোর্টার রেজাউল করিম। এরপর ভোট দেন সভাপতি পদপ্রার্থী ও সাবেক সিনিয়র সহ সভাপতি সামসুল ইসলাম, সাবেক নির্বাহী সদস্য শাহিনুর রহমান সোনা, সাবেক সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন।
এসময় ভোট কেন্দ্রে উপস্থিত ছিলেন, প্রিজাইডিং অফিসার ও রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক আজিবর রহমান, সহকারি প্রিজাইডিং অফিসার ও মাই টিভি’র রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অন্তু, মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক- মাহমুদ হাসান খান চৌধুরী ইতু। এছাড়াও নির্বাচন কমিশনের সহকারি কমিশনার ও এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন, চ্যানেল আই এর সাংবাদিক আবু সালে মো: ফাত্তা, রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডলহস অনেকই উপস্থিত ছিলেন।
পরে প্রার্থী ও ভোটারদের সাথে কথা বলে জানা যায় ভোট দেওয়ার অনুভূতি। তারা বলেন, রাজশাহীতে প্রথম এত সুন্দর পরিবেশে ভোট দিতে পেরেছি। সকাল ৮ টা থেকে আমরা ক্লাব চত্বরে উপস্থিত হয়েছি ভোট দিব বলে। কমিশন তাদের প্রস্তুতি সম্পন্ন করে সকাল ১০ থেকে ভোট কার্যক্রম শুরু করেছে। এখানে সকল প্রার্থীরা তাদের ভোট চাচ্ছেন। এখানে বাধা নেই, নেই কোন প্রতিশ্রুতি। আমরা মনে করি, রাজশাহীর মিডিয়াপাড়ায় আমরা তরুন। আমাদের এমন কার্যক্রম দেখে রাজশাহীর মিডিয়ার কাছে এই নির্বাচন দৃষ্টান্ত হয়ে থাকবে।
সহকারী সম্পাদক

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা