1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

দুমকিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ছানী অপারেশন

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৮৪ বার পঠিত

২৬ আগস্ট ২০২৩।

পটুয়াখালী: পটুয়াখালীর দুমকিতে শোকাবহ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় ও বিশ্ব মানবিক দিবস ২০২৩ উপলক্ষে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের পশ্চিম চরগরবদী নুরানি মাদ্রাসায় যৌথ ভাবে কর্মসূচীর আয়োজন করে পটুয়াখালী ইয়ুথ ফোরাম ও পিডিও (পীস এন্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন)।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ আবুল খোকনের সহযোগিতায় ক্যাম্পে ২০০ শতাধিক নিম্ন আয়ের মানুষকে বিনামূল্যে চোখের চিকিৎসা পত্র মোতাবেক ঔষধ ও চশমা বিতরণ করা হয়। এছাড়াও চোখে ছানী পড়া রোগীদের অপারেশনের জন্য রোগী বাছাই করে ২০জন কে সম্পূর্ণ বিনামূল্যে বিদেশি লেন্স সংযোজনসহ অপারেশনের জন্য বরিশাল ইস্পাহানি ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এসময় মুরাদিয়া ইউনিয়নের কৃতি সন্তান ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ আবুল খোকন, দুমকি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী বেলাল হোসেন দুলাল ও যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও ইয়ুথ ফোরামের নির্বাহী পরিচালক মোঃ জহিরুল ইসলাম, সভাপতি হাসিবুর রহমান, স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য; পটুয়াখালী ইয়ুথ ফোরাম ২০১৫ সাল থেকে স্থানীয় যুব সমাজের দক্ষতা উন্নয়নের পাশাপাশি টেকসই উন্নয়ন অভিষ্ট বাস্তবায়নে কাজ করেন। সমাজে ইতিবাচক পরিবর্তন ও মানুষের জীবনমানের টেকসই স্থায়ী পরিবর্তনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। এতে স্থানীয় রাজনৈতিক ও জনপ্রতিনিধিসহ বেসরকারি সংস্থা সহযোগিতা প্রদান করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা