1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

ঢাকা থেকে বরগুনার উদ্দেশ্যে ছেড়ে আশা যাত্রীবাহি লঞ্চে অগ্নিকান্ড মৃত বেড়ে ৪০

পটুয়াখালী জেলা প্রতিনিধি।। টি আই অশ্রু,
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৯৬ বার পঠিত

ঢাকা থেকে ছেড়ে যাওয়া বরগুনাগামী লঞ্চ এমভি অভিযান-১০ এ ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪০ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসকর্মীরা। দগ্ধ হয়ে আহত হয়েছেন অন্তত শতাধিক যাত্রী। তাৎক্ষণিক নিহত ও আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।এবং নিখোঁজ রয়েছে অধিক মানুষ। আহত দগ্ধদের দ্রুত উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত তিনটার দিকে ঝালকাঠির ৮ নং গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের গাবখান চ্যানেলে এই দুর্ঘটনা ঘটে। শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে নিহত ও আহতদের বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম। এসময় তিনি জানান, বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিনগত গভীর রাতে লঞ্চের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে মধ্যে আগুন প্রথমে ইঞ্জিন রুম পড়ে পুরো লঞ্চে ছড়িয়ে পড়লে যাত্রী যে যার মতো করে নদীতে লাফিয়ে পড়ে।

তবে হঠাৎ আগুন লাগায় ৪০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এতে কমবেশি অন্তত অর্ধশতাধিক জন অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছেন বলে প্রাথমিক ধারণা করা হয়েছে । তাদের কে উদ্ধার করে বিভিন্ন স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দগ্ধের সংখ্যা আরো বাড়ার আংশকা রয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা