1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

ঢাকা থেকে বরগুনার উদ্দেশ্যে ছেড়ে আশা যাত্রীবাহি লঞ্চে অগ্নিকান্ড মৃত বেড়ে ৪০

পটুয়াখালী জেলা প্রতিনিধি।। টি আই অশ্রু,
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ১৮৮ বার পঠিত

ঢাকা থেকে ছেড়ে যাওয়া বরগুনাগামী লঞ্চ এমভি অভিযান-১০ এ ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪০ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসকর্মীরা। দগ্ধ হয়ে আহত হয়েছেন অন্তত শতাধিক যাত্রী। তাৎক্ষণিক নিহত ও আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।এবং নিখোঁজ রয়েছে অধিক মানুষ। আহত দগ্ধদের দ্রুত উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত তিনটার দিকে ঝালকাঠির ৮ নং গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের গাবখান চ্যানেলে এই দুর্ঘটনা ঘটে। শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে নিহত ও আহতদের বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম। এসময় তিনি জানান, বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিনগত গভীর রাতে লঞ্চের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে মধ্যে আগুন প্রথমে ইঞ্জিন রুম পড়ে পুরো লঞ্চে ছড়িয়ে পড়লে যাত্রী যে যার মতো করে নদীতে লাফিয়ে পড়ে।

তবে হঠাৎ আগুন লাগায় ৪০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এতে কমবেশি অন্তত অর্ধশতাধিক জন অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছেন বলে প্রাথমিক ধারণা করা হয়েছে । তাদের কে উদ্ধার করে বিভিন্ন স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দগ্ধের সংখ্যা আরো বাড়ার আংশকা রয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা