1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন

মোহনপুরে ধর্ষণের ঘটনায় গ্রেফতার-১

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১৭১ বার পঠিত

রাজশাহীর মোহনপুরে বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ভিকটিম (৪১) বাদী হয়ে অভিযুক্ত সাবেক স্বামী মোঃ সামসুল (৫৫)কে আসামি করে বুধবার (৯আগষ্ট) রাতে মোহনপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। সামসুল উপজেলার মৌগাছি ইউনিয়নের হরিফলা গ্রামের একজন কৃষক ও মৃত আনু বাঘা’র ছেলে।

ঘটনার বরাতে ভিকটিমের ভাগিনা একই গ্রামের মিজান বলেন, আসামী সামসুর সাথে তার খালা ভিকটিমের বিয়ে হয়েছিল। ৫ বছর আগে সাংসারিক বনিবনা না হওয়ায় তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। কিছুদিন যাওয়ার পর সামসুল তার খালাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে নিয়মিতই ভিকটিমের বাড়িতে আসা- যাওয়া করত এবং বিয়ের প্রলোভন তাকে নিয়মিত ধর্ষণ করত।

ভিকটিমকে বিয়ে করবে সে কালক্ষেপন করতে থাকে ৯ আগস্ট বুধবার ঘটনার দিন রাত সাড়ে আট টার দিকে সামসুল ভিকটিমের বাড়িতে প্রবেশ করলে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসি।

এদিকে খবর পেয়ে সামসুর বড় ছেলে লালচানসহ পরিবারের লোকজন জোরপূর্বক তার বাবা সামসুলকে ঘটনাস্থল থেকে ছিনিয়ে নেয় এবং তাকে পালাতে সাহায্য করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত ওসি হরিদাস মন্ডল জানান, এ ব্যাপারে উপজেলার হরিফলা গ্রামের ভিকটিম (ওই নারী) বাদী হয়ে সামসুল নামে একজনকে আসামি করে থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। ভিকটিমকে শারিরীক পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এদিকে ধর্ষন মামলা হওয়ার ১২ ঘন্টার মধ্যে র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল ১০ আগস্ট বৃহস্পতিবার ধর্ষক সামসুলকে ত্রিমোহনী হতে গ্রেফতার করে মোহনপুর থানায় সোপর্দ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা